লাফার্জ ও পপি’র চুক্তি স্বাক্ষর

0
42
lafars

lafarsলাফার্জ সুরমা সিমেন্ট লি. এবং বাংলাদেশের স্বনামধন্য ক্ষুদ্র ঋণদাতা প্রতিষ্ঠান পিপলস অরিয়েন্টেড প্রোগ্রাম ইমপ্লিমেন্টেশন (পিওপিআই/পপি) “নিজের একটা বাড়ী” নামের এক নতুন কর্মসূচীর জন্য সম্প্রতি একটি সমঝোতা স্বাক্ষর করেছে।

গ্রামীণ ও মফস্বল ভিত্তিক অধিবাসীদের বাসস্থান ও জীবনযাত্রার মান উন্নয়নে কাজ করাই এই কর্মসূচীর মূল উদ্দেশ্য। এই সব অধিবাসীদের বাসস্থান এর উন্নয়নে সমন্বিত কারিগরী ও আর্থিক সহযোগিতা প্রদান করার জন্যই এই সমঝোতা স্বক্ষরিত হয়।

লাফার্জ সুরমা সিমেন্ট লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক এলবা ও পপি এর নির্বাহী পরিচালক মুর্শেদ আলম সরকার নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে লাফার্জ সুরমা সিমেন্ট লি. এর ঢাকাস্থ প্রধান কার্যালয়ে এই চুক্তিতে স্বাক্ষর করেন।

লাফার্জ সুরমা সিমেন্ট লি. এর প্রধান নির্বাহী কর্মকর্তা তারেক এলবা বলেন, “এই ধরনের উদ্দ্যোগ  বিশ্বব্যাপী লাফার্জ এর কারিগরী দক্ষতা ও অভিজ্ঞতার ব্যবহারের পথ উন্মুক্ত করবে যা এই দেশের জনগনের জীবনযাত্রার মান ও দেশের সার্বিক উন্নয়নেও বিশেষ অবদান রাখবে”।

পপির নির্বাহী পরিচালক মুর্শেদ আলম সরকার বলেন, “লাফার্জের মত প্রতিষ্ঠিত সিমেন্ট কোম্পানীর এই উদ্যোগ এর সাথে নিজেদের সম্পৃক্ত করতে পেরে আমরা আনন্দিত এবং এর আওতায় ঋণ গ্রহীতারাও বিশেষভাবে উপকৃত হবে বলে আমরা প্রত্যাশা করছি। ”

চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে লাফার্জ সুরমা সিমেন্ট লি. এর ফাইনান্স ডিরেক্টর মাসুদ খান, মার্কেটিং ডিরেক্টর সামারুখ ফখরুদ্দিন, সাপ্লাই চেইন ডিরেক্টর আরিফ ভূঁইয়া, সিনিয়র ভাইস প্রেসিডেন্ট-প্ল্যান্ট অসিম চট্টোপাধ্যায় ও কোম্পানীর  উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন। (বিজ্ঞপ্তি)

সাকি/