দিনাজপুরে ১৮ দলের ঝাড়ু মিছিল
বুধবার, ২৩শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

দিনাজপুরে ১৮ দলের ঝাড়ু মিছিল

Dinajpur Oborodh Photo 5 Dec -04তত্বাবধায়ক সরকার পূর্ণবহাল ও অবৈধ সরকার বাতিল করে বিতাড়িত করার দাবিতে ঝাড়– মিছিল করেছে ১৮ দলীয় নেতাকর্মীরা।

গতকাল বৃহস্পতিবার সকাল ১১ টায় দিনাজপুর ফুলবাড়ী বাসষ্ট্যান্ড এলাকা থেকে একটি ঝাড়– মিছিল বের করে ১৮ দলের নেতাকর্মীরা। মিছিলটি দিনাজপুর মহিলা কলেজ প্রদক্ষিণ করে পুনরায় বাসষ্ট্যান্ড এলাকা প্রদক্ষিণ করতে চাইলে পুলিশ তাতে বাধা প্রদান করে। এতে সেখানে উভয়ের মধ্যে বাক-বিতন্ডা ঘটে। পরে তারা সেখানে সমাবেশ করে। এ সময় জেলা বিএনপির সাধারন সম্পাদক মুকুর চৌধুরী, যুগ্ম সম্পাদক আখতারুজ্জামান জুয়েল, সদর উপজেলা ভাইস চেয়ারম্যান মোকাররম হোসেন, পৌরসভার কাউন্সিলর শাহীন সুলতানা বিউটি প্রমুখ উপস্থিত ছিলেন।

এদিকে গত সোমবার দুপুর পৌনে ১ টার দিকে দিনাজপুর ফুলবাড়ী বাসষ্ট্যান্ড এলাকায় অবরোধকারীরা ট্রেনের ইঞ্জিন লক্ষ্য করে ইট-পাটকেল নিক্ষেপ করে ও ফিসপ্লেটে অগ্নিসংযোগ করে। এতে ট্রেনের ইঞ্জিনের জানালা ভেঙ্গে যায়। এই ঘটনার পর গত সোমবার দুপুর থেকে পঞ্চগড়-ঠাকুরগাঁও-দিনাজপুর-পার্বতীপুর রুটে ট্রেন চলাচল বন্ধ আছে।

দিনাজপুর রেলওয়ে মাষ্টার মঞ্জুরুল ইসলাম জানান, যদি নিরাপত্তা ব্যবস্থা ঠিক থাকে তাহলে ট্রেন চলাচল শুরু করা হবে। তবে নিরাপত্তার অভাবেই ট্রেন চলাচল শুরু করা হচ্ছে না।

এসইউ

এই বিভাগের আরো সংবাদ