ওয়ালটনের বিশেষ ছাড়

0
36
25 Month

25 Monthগ্রাহকদের জন্য ওয়ালটন দিচ্ছে বিশেষ ছাড়। এবার ২৫ মাসের সহজ কিস্তিতে পণ্য ক্রয়ের সুবিধা দিচ্ছে প্রতিষ্ঠানটি। ৩ ফেব্রুয়ারি থেকে এই সিদ্ধান্ত কাযকর হয়। এখন সারাদেশে ওয়ালটনের সকল প্লাজায় পাওয়া যাচ্ছে এই সুবিধাটি।

মঙ্গলবার মতিঝিলের প্রিন্টার্স বিল্ডিং মিলনায়তনে আরবি গ্রুপের প্রতিষ্ঠান ওয়ালটন এক সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানিয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন- ওয়ালটনের প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের নির্বাহী পরিচালক ইভা রিজওয়ানা, মার্কেটিং বিভাগের অতিরিক্ত পরিচালক কামাল হোসেন, প্লাজা সেলস অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগের ফার্স্ট সিনিয়র এ্যাসিসটেন্ট ডিরেক্টর শফিউল্লাহ লিটন ও আল মাহফুজ খান এবং একই বিভাগের এ্যাসিসটেন্ট ডিরেক্টর ওবায়দুল মোর্শেদ।

সংবাদ সম্মেলনে বলা হয়, ওয়ালটন ব্র্যান্ডের পণ্যসামগ্রী যাতে দেশের স্বল্প আয়ের মানুষ কিনতে পারেন, ভোগ করতে পারেন প্রযুক্তিগত উন্নয়নের সুবিধা সেজন্যই এই সহজ কিস্তির ব্যবস্থা রাখা হয়েছে। সর্বনিন্ম ২০% ডাউনপেমেন্টে এমআরপি বা সর্বোচ্চ খুচরা মূল্যে ৪ মাস অর্থাৎ ১২০ দিনের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা থাকছে। সেইসঙ্গে স্বল্প লভ্যাংশে সর্বোচ্চ ২৫ মাসের কিস্তিতে ওয়ালটন পণ্য কেনার সুবিধা দিচ্ছে ওয়ালটন। কিস্তিতে পণ্য বিক্রির ক্ষেত্রে অন্যান্য প্রতিষ্ঠান যেখানে মোট টাকার ওপর লভ্যাংশ নিয়ে থাকে, সেখানে একমাত্র ওয়ালটন-ই এমআরপি (সর্বোচ্চ খুচরা মূল্য) থেকে ডাউনপেমেন্ট বাদ দিয়ে স্বল্প লভ্যাংশ নির্ধারণ করে থাকে।

তবে সর্বোচ্চ ২৫ মাসের সহজ কিস্তিতে পণ্য কিনতে হলে ক্রেতাকে কিছু শর্ত মেনে নিতে হবে। ওয়ালটন প্লাজার কর্মকর্তাদের কাছ থেকে ক্রেতারা বিস্তারিত জেনে নিতে পারবেন।

কেএফ