পটুয়াখালী উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থী শাহাদাত হোসেন

0
48

Potuakhaliপটুয়াখালী সদর উপজেলা চেয়ারম্যান পদে জেলা সহ-সভাপতি শাহাদাত হোসেন মৃধাকে বিএনপি থেকে প্রার্থী হিসেবে আনুষ্ঠানিকভাবে ঘোষণা করা হয়েছে বলে জানিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান এয়ার ভাইস মার্শাল অব. আলতাফ হোসেন চৌধুরী।

বৃহস্পতিবার দুপুরে জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে পটুয়াখালী জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এ কথা জানান।

সংবাদ সম্মেলনে আলতাফ হোসেন অভিযোগ করে বলেন, পটুয়াখালী জেলা সদরে  কিছু সুবিধাবাদি লোক আছে। যারা আওয়ামী-বিএনপি কোনো দলের নয়। যখন যে সরকার আসে তখন তারা সেই সরকারের অধীনে কাজ করে। এরাই বিএনপির কেন্দ্রীয় পর্যায়ে ভূল বুঝিয়ে দলে দ্বন্দ্ব সৃষ্টি করেছে । আর এর বলি হিসেবে শাহাদত হোসেনকে দল থেকে বহিস্কার করা হয়েছে।

এ সময় তিনি বলেন, জেলার তৃণমূল নেতা-কর্মীর সমর্থনে কেন্দ্রীয় পর্যায় থেকে শাহাদাতকে উপজেলা নির্বাচনে বিএনপির প্রার্থী হিসেবে ঘোষণা করা হয়েছে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন উপজেলা চেয়ারম্যান প্রার্থী ও জেলা বিএনপির সহ-সভাপতি শাহাদাদ হোসেন মৃধা।

প্রসঙ্গত, গত বছরের ২ ফেব্রুয়ারী শাহাদাতকে বহিস্কার করা হয় এবং আবার চলতি বছরের ৮ ফেব্রুয়ারী তার বহিস্কারাদেশ প্রত্যাহার করা হয়।

এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক এম এ রব মিয়া, সিনিয়র সহ-সভাপতি ফারুক আহমেদ তালুকদার, সহ-সভাপতি আসাদুল করিম শাহীন, মাওলানা মোহাম্মদ নেছারুল হক প্রমুখ।

জেইউ/