মর্টারশেল বিস্ফোরণে আরও এক বিজিবির মৃত্যু

0
40
motarshel

motarshelটাঙ্গাইলের ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের মাইধারচালা এলাকায় মর্টারশেল বিস্ফোরণের ঘটনায় আরও এক বিজিবি সদস্যের মৃত্যু হয়েছে। তার নাম মোহাম্মদ আলী জিন্নাহ। এ নিয়ে মৃতের সংখ্যা ছয়ে দাঁড়ালো ।

বুধবার দিবাগত রাত ১১টার দিকে ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে বলে হাসপাতাল সূত্রে জানা গেছে।

মর্টারশেল বিস্ফোরণে গুরুতর আহত হলে তাকে তাৎক্ষণিক সিএমএইচ হাসপাতালে নেওয়া হয়। কিন্তু রাতে এই বিজিবি সৈনিকের মৃত্যু হয়। এই নিয়ে দুই সেনাসহ চার বিজিবি সদস্যসের প্রাণহানী ঘটলো।

নিহত অন্য পাঁচ জন হলেন- সেনা সদস্য চার বেঙ্গলের সিনিয়র ওয়ারেন্ট অফিসার মঞ্জুর ও ২০ বেঙ্গলের ওয়ারেন্ট অফিসার পারভেজ এবং বিজিবি’র ল্যান্স নায়েক মোহাম্মদ আলী, সিপাহী সুফিয়ান ও একরামুল।

উল্লেখ্য, জয়পুরহাট থেকে বাংলাদেশ বর্ডার গার্ড (বিজিবি) সদস্যরা ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের ফায়ারিং রেঞ্জে ফায়ারিং প্রশিক্ষণ নিতে আসেন। বুধবার সাড়ে ১১টার দিকে সেনাবাহিনীর ওয়ারেন্ট অফিসার পদমর্যাদার দু’জন সদস্য তাদের প্রশিক্ষণ দেওয়ার সময় একটি মর্টারশেল চালাতে গিয়ে হঠাৎ বিস্ফোরণ ঘটে। এতে ঘটনাস্থলেই সেনাবাহিনীর দুই ওয়ারেন্ট অফিসার ও তিনজন বিজিবি সদস্য নিহত হন। আহত হয় ১৪ বিজিবি সদস্য। আহতদের ঘাটাইল শহীদ সালাউদ্দিন সেনানিবাসের (সিএমএইচ) চিকিৎসা দেওয়া হচ্ছে।

কেএফ