রাকাবের পরিচালনা পর্ষদের ৪০৬তম সভা অনুষ্ঠিত

0
77
rakab

rakabরাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংকের (রাকাব) পরিচালনা পর্ষদের ৪০৬তম সভা বুধবার প্রধান কার্যালয়ের বোর্ড রুমে অনুষ্ঠিত হয়েছে। সভায় সভাপতিত্ব করেন পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এবং রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অধ্যাপক ড. এম. শাহ্ নেওয়াজ আলি।

সভায় ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. মোফাজ্জল হোসেন এবং পরিচালনা পর্ষদের পরিচালকবৃন্দ, অর্থ মন্ত্রণালয়ের অর্থনৈতিক সম্পর্ক বিভাগের যুগ্মসচিব সাইফুদ্দিন আহমদ, রাজশাহী বিভাগীয় কমিশনার হেলালুদ্দীন আহমদ, কৃষি সম্প্রসারণ অধিদফতরের রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক মো. একরাম হোসেন, রাবির হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক ড. মদন মোহন দে, রাবির হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের অধ্যাপক মো. অবায়দুর রহমান প্রামাণিক ও ব্যাংকের সচিব মো. এমদাদুল হক (অতিরিক্ত দায়িত্বে) উপস্থিত ছিলেন।

সভার শুরুতে কৃষি সম্প্রসারণ অধিদফতরের রাজশাহী অঞ্চলের অতিরিক্ত পরিচালক এবং রাকাব পরিচালনা পর্ষদের অন্যতম পরিচালক মো. একরাম হোসেনের চাকরি থেকে পি.আর.এল-এ গমনের প্রেক্ষিতে পর্ষদের পক্ষ থেকে তাকে বিদায় সংবর্ধনা প্রদান এবং সেই সঙ্গে তার সার্বিক মঙ্গল কামনা করা হয়। পরে আনুষ্ঠানিক সভায় ব্যাংকের বিভিন্ন বিষয়ের ওপর বিশদ আলোচনা শেষে ব্যবসায়িক ও প্রশাসনিক বিষয়ে বেশ কিছু গুরুত্বপূর্ণ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

সাকি/