অনেক কিছু বলার ছিল সময় হলেই বলব: এরশাদ

0
38
ershad

ershadজাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ হতাশ কন্ঠে বললেন, অনেক কিছু বলার ছিল কিন্তু এখন বলা যাচ্ছে না। সময় হলেই সবকিছু বলব। বুধবার রাজধানীর গুলশানস্থ ইমানুয়েল সেন্টারে জাতীয় পার্টির জেলা সভাপতিদের সাথে মতবিনিময় অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় পার্টিতে একটা সঙ্কটের সৃষ্টি হয়েছে। এ সঙ্কট বেশিদিন থাকবে না। অচিরেই এটা ঠিক হয়ে যাবে।

এরশাদ বলেন, নির্বাচন হয়ে গেল। এ নিয়ে আমি বেশি কিছু বলতে চাই না। তবে আগামি নির্বাচনে জাপার প্রয়োজন হবেই। আমি যে দলের নেতৃত্ব দিচ্ছি সে দল এখনও ঠিক আছে।

তিনি বলেন, ‘আগামিতে নির্বাচনে জাপার প্রয়োজন হবেই। আমি যে দলের নেতৃত্ব দিচ্ছি, সে দল এখনো ঠিক আছে। অনেক কিছু বলার ছিল কিন্তু এখন বলা যাচ্ছে না। সময় হলে সবকিছু বলব।’
সঙ্কটে পথ চলার অভ্যাস আমার আছে এমন দাবি করে তিনি বলেন, সঙ্কটে আমরা ভয় পাই না।  ৯০ থেকে এ পর্যন্ত আমরা কম সঙ্কট পার করি নাই।

কয়েকজন মিলে একটা দল হয়না বরং লক্ষ-কোটি জনতাই দল এমন মন্তব্য করে তিনি আরও বলেন, এই মতবিনিময় সভায় ৩০ জন এমপি আসেন নাই। তারা কি জাপার বাইরে? তাদের আমন্ত্রণ জানানো হয়েছিল কিন্তু তারা আসেননি। জাপাকে বিভক্ত করার সব ষড়যন্ত্র রুখে দেওয়া হবে।

দল থেকে বেরিয়ে যাওয়া নেতাকর্মীদের উদ্দেশে তিনি বলেন, জাপা আছে জাপা থাকবে। আগামিতে নির্বাচনের মাধ্যমে ক্ষমতায় যাবে জাপা। যারা আমার আদেশ অম্যান্য করে নির্বাচনে গেছে তাদের মনে রাখতে হবে। আবারও বলছি তাদের ফিরে আসতে। আগামিতে এক সঙ্গে নির্বাচন করব। নইলে তোমাদের রাজনীতিতে স্থান হবে না।
সভায় পার্টির মহাসচিব রুহুল আমিন হাওলাদারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন, অ্যাডভোকেট সালমা ইসলাম, গোলাম হাবিব দুলাল প্রমুখ।

এমআর