এপিএসসিএল’র শ্রমিক-কর্মচারীদের বেতন বৃদ্ধির দাবীতে বিক্ষোভ

0
139
আশুগঞ্জ পাওয়ার প্লান্ট

আশুগঞ্জ পাওয়ার প্লান্টব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ পাওয়ার ষ্টেশন কোম্পানী লিমিটেড(এপিএসসিএল) এর কর্মকর্তাদের এক তরফা বেতন বৃদ্ধির প্রতিবাদ ও শ্রমিক-কর্মচারিদের সমহারে বেতন-ভাতা বৃদ্ধির দাবীতে আজ মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে শ্রমিক-কর্মচারীরা। আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড শ্রমিক-কর্মচারী ইউনিয়ন (চট্ট-২৪৮৮)এর উদ্যোগে বিদ্যুৎ কেন্দ্রের ভিতরে প্রশাসনিক ভবনের সামনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আশুগঞ্জ পাওয়ার স্টেশন কোম্পানী লিমিটেড শ্রমিক-কর্মচারী ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকের নেতৃত্বে মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিলটি প্রশাসনিক ভবনের সামনে থেকে শুরু হয়ে বিভিন্ন দপ্তর প্রদক্ষিন করে। পরে একই স্থানে এসে সংগঠনের সভাপতি ওহিদুল্লাহ’র সভাপতিত্বে এক প্রতিবাদ সমাবেশ  অনুষ্ঠিত হয়। এতে বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মো. এনামুল হক, যুগ্ম সাধারণ সম্পাদক ওয়াসি উদ্দিন, মোবারক হোসেন, হাবিবুর রহমান প্রমুখ।

বক্তারা বলেন, কর্মকর্তাদের এক তরফা বেতন বৃদ্ধি করা হলেও শ্রমিক-কর্মচারিদের সমহারে বেতন-ভাতা বৃদ্ধি করা হয়নি। অবিলম্বে শ্রমিক-কর্মচারীদের বাংলাদেশ সরকারের জাতীয় বেতন স্কেল এর নীতি অনুসরণ করে বেতন বৃদ্ধি করার দাবি জানান। অন্যথায় কঠোর কর্মসূচির হুমকি দেন বক্তারা।

সাকি/