কুলাউড়া উপজেলা নির্বাচনে ১৯ দলীয় জোট প্রার্থীর পক্ষে গণ-সংযোগ

0
40
mowlovibazar
মৌলভীবাজার ম্যাপ

mowlovibazarকুলাউড়া উপজেলা নির্বাচনে ১৯ দলীয় জোটের প্রার্থী শকু ও সজলের সমর্থনে বিএনপির কেন্দ্রীয় ও জেলা নেতাদের পথসভা-গণসংযোগ

মৌলভীবাজারের কুলাউড়া উপজেলা পরিষদ নির্বাচনে ১৯ দলীয় জোটের প্রার্থী ও উপজেলা বিএনপির সভাপতি আলহাজ্ব শওকতুল ইসলাম শকু ও ভাইস চেয়ারম্যান পদে  বদরুজ্জামান সজলের পক্ষে প্রচারনায় নেমেছেন কেন্দ্রীয় ও জেলা বিএনপির নেতৃবৃন্দ। সোমবার দিনব্যাপী কেন্দ্রীয় বিএনপির মহিলা বিষয়ক সম্পাদিকা সাবেক এমপি বেগম খালেদা রব্বানীর নেতৃত্বে একটি টিম কুলাউড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে গণ-সংযোগ ও রাতে পৃথক পৃথক পথ সভায় অংশ গ্রহণ করে ১৯ দলীয় জোটের প্রার্থীকে নির্বাচিত করতে কুলাউড়াবাসীর প্রতি আহবান জানান। কেন্দ্রীয় নেতৃবৃন্দ আওয়ামী লীগের ৫ জানুয়ারীর ভোটারবিহীন নির্বাচন, বিরোধীদলের নেতাকর্মীদের গুম, হত্যা ও কারাবন্দি করে রাখা, সংখ্যালঘু সম্প্রদায়ের উপর নির্যাতনসহ গনতন্ত্র বিরোধী কর্মকান্ডের দাত ভাংগা জবাব দিতে ১৯ দলীয় জোটের প্রার্থীকে বিজয়ী করতে কুলাউড়াবাসীর প্রতি উদাত্ত আহবান জানান।

কেন্দ্রীয় ও জেলা বিএনপি নেতৃবৃন্দ উপজেলার ব্রাম্মনাবাজার ইউনিয়নের ব্রাম্মনবাজারে,পৃথিমাপাশা ইউনিয়নের রবিরবাজারসহ বিভিন্নস্থানে গনসংযোগ শেষে পৃথক পৃথক পথসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন খালেদা রব্বানী।

তিনি বলেন, কেন্দ্র ঘোষিত এ দুই প্রার্থীর পক্ষে কাজ করতে কেন্দ্রের নির্দেশে আমরা এসেছি। আশাকরি ১৯ ফেব্রুয়ারীর নির্বাচনে কুলাউড়াবাসী এই দুই প্রার্থীকে বিজয়ী করে ম্যাডাম জিয়াকে উপহার দিবে। পথসভায়  বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাবেক সহ সভাপতি সাবেক এমপি এম এম শাহীন, জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও মৌলভীবাজার পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, জেলা যুবদলের সাবেক যুগ্ম সম্পাদক মুহিতুর রহমান হেলাল, সেচ্চাসেবক দলের জেলা আহবায়ক স্বাগত কিশোর দাস, জেলা ছাত্রদলের আহবায়ক জাকির হোসেন উজ্জ্বল, সিনিয়র যুগ্ম আহবায়ক গাজী মারুফ ও নেপুর আহমদ, উপজেলা বিএনপির সভাপতি ও চেয়ারম্যান প্রার্থী আলহাজ্ব শওকতুল ইসলাম শকু, কুলাউড়া পৌরসভার ভারপ্রাপ্ত মেয়র ও উপজেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জয়নাল আবেদিন বাচ্চু, ভাইস চেয়ারম্যান প্রার্থী উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক  বদরুজ্জামান সজল, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক রেদওয়ান খান, ব্রাম্মনবাজার ইউপি চেয়ারম্যান ও বিএনপি নেতা রফিক আহমদ, জয়চন্ডি ইউপি চেয়ারম্যান ও জেলা যুবদলের সাবেক সহ-সভাপতি কমর উদ্দিন আহমদ কমরু, ভাটেরা ইউপি চেয়ারম্যান হাজী মো. সিরাজ মিয়া, বরমচাল ইউপি চেয়ারম্যান ইছহাক চৌধুরী ইমরান প্রমুখ।

সাকি/