ফরিদপুরে সংখ্যালঘুর বাড়িতে ডাকাতির চেষ্টা

0
87
Faridpur

Faridpurফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার হামিরদী ইউনিয়নের সিংগারিয়া গ্রামে সোমবার গভীর রাতে সংখ্যালঘুর বাড়িতে ডাকাতির চেষ্টা করেছে ডাকাতদল। এ সময় এলাকাবাসীর সহায়তায় পালিয়ে যায় তারা। কিন্তু এলাকার চেয়ারম্যান বা প্রশাসনের কোনো লোকজন ঘটনাস্থলে না যাওয়ায় সংখ্যালঘু পরিবারের সদস্যরা চরম উৎকন্ঠায় রয়েছে।

জানা গেছে, নিরঞ্জন পালের বাড়িতে রাত সাড়ে ১১ টার দিকে ডাকাত দল রান্নাঘরে আগুন দেয়। আগুন দেখে পাশের বাড়ি ও পাল বাড়ির লোকজন জেগে গেলে ডাকাতদল পালিয়ে যায়। স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু রাত ৩ টার দিকে ডাকাতদল আবারও আগুন দিয়ে নিরঞ্জন পালের ঘরের সদস্যদের জিম্মি করতে চাইলে এলাকাবাসী এগিয়ে আসায় ব্যর্থ হয়ে ডাকাতদল পালিয়ে যায়।

পাল বাড়ির পাশের বাড়ির পুলিশ সদস্য বেলায়েত হোসেন বিলু বলেন, দ্বিতীয় দফায় ডাকাতদল আমার বাড়ি ও পাল বাড়ির সমস্ত বৈদ্যুতিক মিটার ও মেইন সুইচ ভেঙ্গে ফেলে। এতে পুরো বাড়ি অন্ধকার হয়ে যায়। তিনি বলেন, ডাকাত দল ভেবেছিল আগুন দিলে বাড়ির লোকজনকে জিম্মি করে ডাকাতি করবে।

নিরঞ্জন পালে ছেলে নিখিল জানায়, আমরা দ্ইু ভাই ঢাকার তাতী বাজারে স্বর্ণের ব্যবসা করি। দীর্ঘদিন যাবৎ আমরা নানা নির্যাতনের শিকার হচ্ছি। ডাকাতদের কারণে আমরা চরম নিরাপত্তা হীনতায় ভুগছি।

কেএফ