রাজশাহী জেলার বৈধ আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু ১ ডিসেম্বর

0
61
egal_arms

egal_armsরাজশাহী জেলা ও মহানগীর সকল বৈধ আগ্নেয়াস্ত্রের লাইসেন্স নবায়ন শুরু হবে ১ ডিসেম্বর থেকে। জেলার সকল বৈধ লাইসেন্সধারীদের ২০১৪ সালের জন্য নবায়ন করার জন্য  নবায়নকারী কর্মকর্তাদের নিকট নিজ নিজ অস্ত্র উপস্থাপন করতে হবে।

জেলা প্রশাসকের কার্যালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

 দূর্গাপূর উপজেলার নির্বাহী অফিস কার্যালয়ে ৩ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত লাইসেন্স নবায়ন করা হবে।

এছাড়া বাগমারা উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ৫ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। পবা উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ৯ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। মোহনপুর উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ১২ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। তানোর উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ১৭ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। পুঠিয়া উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ১৯ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। চারঘাট উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ২৩ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত। বাঘা উপজেলার নির্বাহী অফিসারের কার্যালয়ে ২৬ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এবং গোদাগাড়ী উপজেলার নির্বাহী অফিস কার্যলয়ে ৩০ ডিসেম্বর সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত লাইসেন্স নবায়ন চলবে।

এছাড়া রাজশাহী জেলা প্রশাসকের কার্যালয়ের জুডিসিয়াল মুন্সিখানা শাখায় ১ থেকে ৩১ ডিসেম্ব^র সকাল ১০ টা থেকে বিকেল ৫ টা পর্যন্ত এ কার্যক্রম চলবে।