সাগর-রুনি হত্যার বিচারের দাবিতে ব্রাহ্মণবাড়িয়ায় মানববন্ধন

0
77
brahmanbaria manobbondhon pic 11.02.14

brahmanbaria manobbondhon pic 11.02.14সাংবাদিক দম্পতি সাগর-রুনি হত্যাকাণ্ডের বিচারের দাবিতে আজ মঙ্গলবার সকালে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সামনে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

মাছরাঙা টেলিভিশন পরিবারের উদ্যোগে আয়োজিত মানববন্ধন কর্মসূচিতে জেলা কর্মরত ইলেক্ট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক, বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক সংগঠনের নেতা ও শিক্ষা প্রতিষ্ঠানে শিক্ষার্থীসহ সর্বস্তরের মানুষ অংশগ্রহণ করে।

মানববন্ধন শেষে প্রতিবাদ সমাবেশে মাছরাঙা টেলিভিশনের জেলা প্রতিনিধি সেলিম পারভেজের সভাপতিত্বে বক্তৃতা করেন- সুর সম্রাট আলাউদ্দিন খান সঙ্গিতাঙ্গণের সাধারণ সম্পাদক কবি আব্দুল মান্নান সরকার, দৈনিক সমতট বার্তার সম্পাদক মো. মঞ্জুরুল হক, ব্রাহ্মণবাড়িয়া রিপোর্টার্স কাবের আহ্বায়ক পীযূষ কান্তি আচার্য্য, সদস্য সচিব জাবেদ রহিম বিজন, বীর মুক্তিযোদ্ধা আবু হুরায়ইরা, দৈনিক প্রথম আলো পত্রিকার জেলা প্রতিনিধি মো. শাহাদাত হোসেন, এসএ টিভির জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম, চ্যানেল নাইনের জেলা প্রতিনিধি আল মামুন, সাপ্তাহিক সাকিয়াতের ভারপ্রাপ্ত সম্পাদক রুহুল আমিন, বিজয়নগর প্রেসক্লাবের সভাপতি মো. আমিরজাদা, দৈনিক একুশে আলো পত্রিকার বার্তা সম্পাদক আশিকুর রহমান মিঠু, দৈনিক করতোয়া পত্রিকার জেলা প্রতিনিধি মো. শাজাহান সাজ, দৈনিক সারোদ প্রত্রিকার র্স্টাফ রিপোর্টার শফিকুল আলম প্রমূখ।

প্রতিবাদ সমাবেশে বক্তারা ঘটনার ২ বছর পার হয়ে গেলেও সাগর-রুনি হত্যাকাণ্ডের রহস্য উদঘাটন না হওয়ায় সরকার ও পুলিশ প্রশাসনের তীব্র সমালোচনা করেন। তারা বলেন, অবিলম্বে দায়ী ব্যক্তিদের চিহ্নিত করে তাদের বিরুদ্ধে ব্যবস্থা না নিলে সাংবাদিকরা ঐক্যবদ্ধভাবে কঠোর আন্দোলনের কর্মসূচি দিতে বাধ্য হবে। তারা আরও বলেন, নৃশংস এই হত্যাকাণ্ডের রহস্য ২ বছরেও উদঘাটন না হওয়ায় সাংবাদিক সমাজ হতাশা ও আতংকগ্রস্ত।

কেএফ