ধ্বংসাত্মক কর্মকাণ্ডের দায় খালেদাকে নিতে হবে : হাছান মাহমুদ

0
112
hasan-mahmud
bon-montri-hasan-mahmudনির্বাচনী তফসিল ঘোষণার পর সাধারণ মানুষ ও আইন শৃঙ্খলা বাহিনীর ওপর হামলা চালিয়েছে বিরোধী দল। তারা গাড়ি ভাংচুর ও অগ্নিসংযোগ করছে। এর দায়দায়িত্ব বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়াকেই নিতে হবে বলে মন্তব্য করেছেন বন ও পরিবেশ মন্ত্রী হাছান মাহমুদ।বুধবার জাতীয় প্রেসক্লাবের সামনে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট আয়োজিত “যারা দেশকে অচল করে দিতে চায়, তারা দেশ ও জনগণের শত্রু’ শীর্ষক এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ মন্তব্য করেন।

বিরোধী দলকে নির্বাচনে আসার আহ্বান জানিয়ে তিনি বলেন, সর্বদলীয় সরকার গঠন করা হয়েছে। তারপরেও এই সসর্বদলীয় সরকারে বিএনপির অংশগ্রহণ করার সুযোগ আছে। তাই সর্বদলীয় সরকারে অংশগ্রহণ করুন, নির্বাচনে আসুন। তা না হলে জনগণ থেকে বিচ্ছিন্ন হয়ে পড়বেন।

নির্বাচনী তফসিল নিয়ে বিরোধী দল বিএনপির কোনো বক্তব্য থাকলে তা নির্বাচন কমিশনকে প্রস্তাব আকারে দিতে পারেন বলে জানান তিনি।

সমাবেশে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের উপ-কমিটির সহ-সম্পাদক এ্যাডভোকেট বলরাম পোদ্দার, কৃষক লীগের সহ-সভাপতি এমএ করিম, যুক্তরাষ্ট্র আওয়ামী লীগের সভাপতি ড. সিদ্দিকুর রহমান, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুণ সরকার রানা প্রমুখ।

এমআইকে/এআর