প্রীতির বাড়ি বিক্রির সিদ্ধান্ত ছিল গুজব

0
103
Preity_Zinta

Preity_Zintaদুই দিন আগেই  কোয়ান্টাম পার্কে অবস্থিত  বাড়ি (ফ্লাট) বিক্রি নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যে গুজব উঠেছিল তা নাকচ করে দিয়েছেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রীতি জিনতা। দ্য টাইমস অব ইণ্ডিয়ার  বরাত দিয়ে সোমবার তিনি বলেছেন, “এক দশকেরও বেশি সময় ধরে আমি এই বাড়িতে অবস্থা্ন করছি। যত কষ্টই হোক  এখানে থাকতে চাই আমি”।

প্রতিবেদনে বলা হয়, সময়টা যেন একেবারেই ভাল যাচ্ছেনা প্রীতির। তাও আবার আর্থিক ভাবে বেহালদশা। তাই এই আর্থিক সংকট কাটিয়ে ওঠতেই  তিনি বাড়ি বিক্রির সিদ্ধান্ত নিয়েছিলেন। এমনকি বিক্রির জন্য বন্ধুদেরকেও সাহায্য করতে আহ্বান জানিয়েছেন বলে বিভিন্ন গণমাধ্যেমে বলা হয়। কিন্তু এই খবরে যখন অনেকে তার সাথে বাড়িটি কেনার জন্য যোগাযোগ করতে লাগলেন তিনি সাফ জানিয়ে দিলেন এখনই বাড়ি বিক্রি করছেন না তিনি। এ ব্যাপারে পরে ভেবে দেখবেন।

উল্লেখ্য, প্রীতির প্রযোজিত প্রথম ছবি ‘ইশক ইন প্যারিস’ বক্স অফিসে ফ্লপ হওয়ার কারণে তিনি আর্থিক টানাপড়েনে পড়েন।  ছবিটির চিত্রনাট্য লেখক আব্বাস টিয়ারওয়ালা পারিশ্রমিক হিসেবে প্রীতির কাছ থেকে ১৮ লাখ ৯০ হাজার রুপির চেক পেয়েছিলেন। তবে চেকটি নিয়ে ব্যাংকে নিয়ে যাওয়ার পর দেখেন ব্যাংকে মুলত প্রীতির কোন টাকা নেই।

এরপরই প্রীতির বিরুদ্ধে মামলা করে বসেন আব্বাস। সেই মামলায় বোম্বে হাইকোর্ট প্রীতির বিরুদ্ধে জামিন অযোগ্য ওয়ারেন্টও জারি করেছে। বর্তমানে মামলাটির শুনানি চলছে। গ্রেফতার এড়াতেই এখন অর্থ পরিশোধ করার সিদ্ধান্ত নিয়েছেন প্রীতি যে অর্থ তিনি তার বাড়ি বিক্রি করেই জোগাড় করবেন বলে জানানো হয়েছিল।

এস রহমান/