হিলিতে ব্যবসায়ীর ১৪ লাখ টাকা ছিনতাই

0
32
Hili

Hiliহিলি-বিরামপুর সড়কে ব্যবসায়ী মিসর উদ্দিন সুজনের (৩৫) কাছে থেকে ১৪ লাখ টাকা ও মোটরসাইকেল ছিনিয়ে নিয়েছে ছিনতাইকারীরা। রোববার দুপুরে বিরামপুর উপজেলার বেগমপুর মোড়ে এ ঘটনা ঘটে।

ব্যবসায়ী সুজনের ছোট ভাই ও আমদানি-রপ্তানিকারক গ্রুপের আহবায়ক হারুন উর রশিদ হারুন জানান, হিলি স্থলবন্দরের ব্যবসায়ী মিসর উদ্দিন সুজন দুপুরের দিকে তার ব্যবসার ১৪ লাখ টাকা নিয়ে মোটরসাইকেলযোগে হিলি থেকে বিরামপুর ইসলামী ব্যাংকে যাচ্ছিলেন। এ সময় সড়কের বেগমপুর মোড়ে (রেলগুমটি মোড়) অপর একটি মোটরসাইকেলে আসা ৩ জন ছিনতাইকারী ফাঁদ পেতে বসেছিলেন। ব্যবসায়ী সুজন ওই স্থানে পৌঁছানো মাত্রই ছিনতাইকারীরা লাঠি দিয়ে সুজনকে এলোপাথাড়িভাবে মারতে শুরু করলে সে মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে যায়।

এ সময় দুই ছিনতাইকারী সুজনের কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে এবং একজন সুজনের মোটরসাইকেল নিয়ে দ্রুত পালিয়ে যায়। পরে স্থানীয়রা আহত সুজনকে হাসপাতলে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে প্রেরণ করে।

এদিকে খরব পেয়ে বিরামপুর থানা পুলিশ দ্রুত অভিযান শুরু করে এবং ঘন্টাখানেক পরে থানার উপ-পরিদর্শক বজলুর রশিদ পৌর এলাকার শিমুলতলী এলাকা থেকে পরিত্যক্ত অবস্থায় সুজনের ব্যবহৃত মোটরসাইকেলটি উদ্ধার করে।

এ ঘটনায় ফুলবাড়ি সার্কেল এএসপি সুশান্ত সরকার ও বিরামপুর থানার ওসি মমিনুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেছেন।