শাহ্জালাল ইসলামী ব্যাংকের বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন স্কীম কর্মশালার আয়োজন

শাহ্জালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমীতে বাংলাদেশ ব্যাংকের পুনঃঅর্থায়ন স্কীম বিষয়ে শনিবার (২১ অক্টোবর) দিনব্যাপী এক কর্মশালার আয়োজন করা হয়।

শাহ্জালাল ইসলামী ব্যাংক পিএলসির ব্যবস্থাপনা পরিচালক ও সিইও মোসলেহ উদ্দীন আহমেদ প্রধান অতিথি হিসেবে উক্ত কর্মশালায় উপস্থিত ছিলেন। কর্মশালায় শাহ্জালাল ইসলামী ব্যাংকের উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. এম. সাইফুল ইসলাম এবং ব্যাংকের এসএমই ও কৃষি বিনিয়োগ বিভাগের প্রধান মোঃ আবদুর রহিম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। কর্মশালায় সভাপতিত্ব করেন ব্যাংকের ট্রেনিং একাডেমীর প্রিন্সিপাল জনাব মোঃ সাইদুর রহমান।

বাংলাদেশের অর্থনীতিকে কর্মসংস্থানমুখী ও শিল্পভিত্তিক করার লক্ষ্যে সিএমএসএমই খাতের উদ্যোক্তাদের মাঝে সহজশর্তে বিনিয়োগ সুবিধা নিশ্চিত করার উদ্দেশ্যে বাংলাদেশ ব্যাংক বিভিন্ন খাতে পুনঃঅর্থায়ন স্কীমসমূহ পরিচালনা করে আসছে। শাহ্জালাল ইসলামী ব্যাংক শুরু থেকেই গ্রাহক পর্যায়ে উক্ত স্কীমসমূহের আওতায় উল্লেখযোগ্য বিনিয়োগ বিতরণ নিশ্চিত করেছে। দেশের এসএমই খাতকে অধিকতর গতিশীল এবং স্মার্ট বাংলাদেশ গড়ার প্রত্যয়ে শাহ্জালাল ইসলামী ব্যাংক ৪০টি (চল্লিশ) শাখার বিনিয়োগ কর্মকর্তাদের অংশগ্রহণে পুনঃঅর্থায়ন স্কীমসমূহের উপর উক্ত কর্মশালার আয়োজন করে।

 

অর্থসূচক/ এইচএআই

  
    

মন্তব্যসমূহ বন্ধ করা হয়.