‘পাগল’ পরিনীতির ছবি দুইদিনেই আয় করলো ১১ কোটি

0
191

porinitiমাত্র ২৫ কোটি রুপির বাজেটে তৈরি হওয়া পরিণীতি চোপড়া-সিদ্ধার্থ মালহোত্রার ‘হাসি তো ফাঁসি’ মুক্তির দুই দিনের মধ্যেই ব্যবসা করে ফেলেছে ১১ কোটি রুপি। সিনেমাটিতে পরিনীতি অভিনয় করেছেন এক পাগল-বৈজ্ঞানিকের ভূমিকায়। ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করছেন সিদ্ধার্থ মালহোত্রা। সিনেমাটি পরিচালনা করেছেন বিনি মাথুর। খবর জি নিউজের।

প্রতিবেদনে বলা হয়, মুক্তির পর থেকেই সিনেমাটি দেখার জন্য হলগুলোতে লোকের ভিড় বাড়ছে। তার মানে প্রচারের থেকেও সিনেমা ভালো হয়েছে বলে মনে করা হচ্ছে।

যদিও এখন থেকেই পরিণীতি চোপড়া-সিদ্ধার্থ মালহোত্রার রোমান্টি কমেডি এই সিনেমাটি হিট অ্যাখা পেয়ে গিয়েছে। তবে আগামি কটা দিন ঠিক করে দেবে এই হিট তকমা থেকে সুপারহিটের দোরগোড়ায় পৌছাতে পারে কিনা।

মুক্তির দিন শুক্রবার ৪ দশমিক ৮৫ কোটি রুপি ব্যবসা করেছে। শনিবার ব্যবসা করে ৬ দশমিক ৪০ কোটি রুপি। একই সঙ্গে কমেডি, নাটকীয়তা ও ত্রিভুজ ভালোবাসার গল্প ‘হাসি তো ফাঁসি’।

১৪১ মিনিটের এই সিনেমার আবহসঙ্গীত পরিচালনা করেছেন অমর মাঙ্গরুলকার। সঙ্গীত পরিচালনা করেছেন বলিউডের প্রথম সারির সঙ্গীত পরিচালক বিশাল-শেখর জুটি।  হাসি তো ফাসি-র কাছে প্রায় উড়ে যাচ্ছে একই দিনে মুক্তি পাওয়া হার্টলেস নামের অপর একটি সিনেমা।

এস রহমান/