আ.লীগকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে: বুলু

0
51
BNP-Press-Briefing

BNP-Press-Briefingশিগগিরই ওমর ফারুকের সন্ধান দিন তা না হলে বিএনপি নেতাদের গুম করার জন্য আ.লীগকে দাঁতভাঙ্গা জবাব দেওয়া হবে বলে সরকারের প্রতি এমন হুঁশিয়ারী উচ্চারণ করেছেন বিএনপির সাংগঠনিক-সম্পাদক ও সাবেক সাংসদ বরকত উল্লাহ বুলু।

রোববার বেলা ১২টায় রাজধানীর প্রেসক্লাবে বিএনপি নেতা ও ইউপি চেয়ারম্যান ওমর ফারুককে গ্রেপ্তারের প্রতিবাদে, অবিলম্বে তার সন্ধান দেওয়ার দাবিতে, অব্যাহত খুন, গুম, হামলা মামলা ও নিপীড়নের প্রতিবাদে লক্ষীপুর জেলা বিএনপি আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

বরকত উল্লাহ বুলু বলেন, সরকার আইন-শৃংখলা বাহিনী ব্যবহার করে সারাদেশের বিএনপি নেতা-কর্মীদের নির্বিচারে হত্যা করছে। এসব বিচার বহির্ভূত হত্যাকাণ্ডের জন্য সরকারকে দাতভাঙ্গা জবাব দেওয়া হবে।

সম্মেলনে লক্ষীপুর জেলা বিএনিপর সভাপতি আবুল খায়ের ভূঁইয়া বলেন, লক্ষীপুর জেলাটি বিএনপি অধ্যুষিত এলাকা হওয়ায় আ.লীগ ক্ষমতায় আসার পরপরই সম্পূর্ণ রাজনৈতিক জিঘাংসা ও প্রতিহিংসার বশবর্তী হয়ে এই এলাকার বিএনপি নেতাকর্মী ও সাধারণ মানুষের উপর চালিয়েছে জুলুম, নির্যাতন ও সীমাহীন অত্যাচার।

তিনি আরও বলেন, যখন বিএনপি ক্ষমতায় ছিল তখন লক্ষীপুর একটি শান্তিপূর্ণ ও উন্নয়নের জনপথ হিসেবে আমরা প্রতিষ্ঠা করেছিলাম। বিএনিপর রাজনৈতিক মতাদর্শে বিশ্বাস করাটা লক্ষীপুরের মানুষের কোনো অপরাধ হতে পারে না।

লক্ষীপুর জেলা বিএনপি আয়োজিত এই সংবাদ সম্মেলনে বিএনপির বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।