বীরগঞ্জে দুর্বৃত্তের হামলায় এক ব্যবসায়ী আহত: আটক ১

0
47

Dinajpur_clash1দিনাজপুরের বীরগঞ্জে গভীর রাতে নিজ বাড়ীতে দুর্বৃত্তের হামলার শিকার হয়েছে এক ব্যবসায়ী। এলাকাবাসী এক হামলাকারীকে আটক করেছে। আহত ব্যবসায়ীকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

আহত ব্যবসায়ীর নাম মো. হুসেন আলী (৩৮) । তিনি উপজেলার সুজালপুর ইউনিয়নের বড় শীতলাই গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে। পেশায় ধান-চাল ব্যবসায়ী এই ঘটনায় আটক যুবকের নাম মো. বারেক (২২)।

জানা যায়,বীরগঞ্জ উপজেলার সুজালপুর ইউনিয়নের বড় শীতলাই গ্রামের মৃত আব্দুর রহমানের পুত্র মোঃ হুসেন আলীর বাড়ীর প্রাচীর টপকে রাত দেড়টার দিকে একদল দুর্বৃত্ত ঘরে প্রবেশ করে। এসময় তারা গ্রহকর্তার বাড়ীতে প্রবেশ করে গৃহকর্তা হুসেন আলীর উপর হামলা চালায়। দুর্বৃত্ত ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গৃহকর্তাকে কুপিয়ে গুরুত্বর আহত করে। এ সময় গৃহকর্তার চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে দুর্বৃত্তরা পালিয়ে  যাওয়ার সময় এলাকাবাসী এক হামলাকারীকে আটক করে। আটক যুবককে পুলিশের কাছে হস্তান্তর  করা হয়েছে।

আহত গৃহকর্তা হুসেন আলী কে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।পরে  অবস্থার অবনতী হলে তাকে দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়।