অগ্নিদগ্ধদের আর্থিক সাহায্য প্রদানে এফবিসিসিআইয়ের আহ্বান
বৃহস্পতিবার, ২৪শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » কর্পোরেট সংবাদ

অগ্নিদগ্ধদের আর্থিক সাহায্য প্রদানে এফবিসিসিআইয়ের আহ্বান

FBCCI+ BURNসাম্প্রতিক ডাকা হরতাল ও টানা অবরোধে অগ্নিকাণ্ডের ঘটনায় আহত ব্যক্তিদের চিকিৎসার জন্য আর্থিক সহযোগিতার  জন্য দেশের ব্যবসায়ী ও বিত্তবানদের আহ্বান জানিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন এফবিসিসিআই। আহতদের সাহায্য পাঠানোর জন্য আইএফআইসি ব্যাংক লিমিটেড ফেডারেশন ব্রাঞ্চে একটি অ্যাকাউন্ট খুলেছে সংগঠনটি।

বুধবার বিকেলে বাংলাদেশ শিল্প ও বণিক সমিতি ফেডারেশনের (এফবিসিসিআই)পক্ষ থেকে মহাসচিব মীর শাহাবুদ্দিন স্বাক্ষরিত সংবাদ মাধ্যমে পাঠানো এক বার্তায়  এ আহ্বান জানায় সংগঠনটি।

এফবিসিসিআই’র পক্ষ থেকে জানায়, বিরোধীদলের চলমান হরতাল ও অবরোধে যাত্রীবাহী বাহনে পেট্রোল বোমায় দগ্ধ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে চিকিৎসাধীন রোগীদের চিকিৎসা, প্রয়োজনীয় সাহায্য এবং বিশেষ ক্ষেত্রে বিদেশে উন্নত চিকিৎসার জন্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির (এফবিসিসিআই) পরিচালনা পর্ষদ, দেশের ব্যবসায়ী সমাজসহ বিত্তবানদের আর্থিক সহায়তা প্রদানের জন্য আহ্বান জানাচ্ছে।

এ লক্ষ্যে এফবিসিসিআই আইএফআইসি ব্যাংক লিমিটেড, ফেডারেশন ব্রাঞ্চ, হিসাব নং: ১০০৮-২৯৮৪০২-০০১ একটি হিসাব খুলেছে। উক্ত হিসাব নম্বরে অর্থ সাহায্য প্রদানের জন্য (অন-লাইনেও প্রদান করে যাবে) দেশের ব্যবসায়ী সমাজ, বিভিন্ন চেম্বার, বাণিজ্যিক সংগঠন ও দেশের বিত্তবানদের প্রতি এফবিসিসিআই বিশেষভাবে আবেদন জানিয়েছে।

 

নয়ন

এই বিভাগের আরো সংবাদ