ব্রাহ্মণবাড়িয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ১

0
80
brahmonbaria

brahmonbariaব্রাহ্মণবাড়িয়ায় প্রাইভেটকারের চাপায় বাখরাবাদ গ্যাস ফিল্ডের কর্মকর্তা ইয়াকুব আলী খান (৫৬) নিহত হয়েছেন। বৃহস্পতিবার সকালে জেলা শহরের পুলিশ লাইন্স এলাকায় এই দুর্ঘটনাটি ঘটে। নিহত ইয়াকুব আলী বাখরাবাদ গ্যাস সিস্টেম লিমিটেডের ব্যবস্থাপক (সংযোগ) পদে ব্রাহ্মণবাড়িয়ায় কর্মরত ছিলেন।

ঘটনার প্রত্যক্ষদর্শী এলাকাবাসী ও পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার সকাল সাড়ে ছয়টার দিকে গ্যাস কর্মকর্তা ইয়াকুব আলী খান প্রতিদিনের ন্যয় প্রাত:ভ্রমণে বের হন। এ সময় কুমিল্লা-সিলেট মহাসড়কের ব্রাহ্মণবাড়িয়া শহর বাইপাসের পুলিশ লাইন্স এলাকায় একটি প্রাইভেটকার (নং ঢাকা মেট্রো খ-১২-৭৪৬২) ও ট্রাক মুখোমুখী হলে প্রাইভেটকারটি নিয়ন্ত্রণ হারিয়ে পেছন দিক থেকে ইয়াকুব আলী খানকে সজোরে ধাক্কা দেয়। এতে তিনি গুরুতর আহত হন। তাকে গুরুতর আহত অবস্থায় জেলা সদর হাসপাতালে নেওয়ার পর কর্তব্যরত চিকিৎসক অবস্থার অবনতি দেখে ঢাকায় প্রেরণ করেন। আশঙ্কাজনক অবস্থায় ঢাকার নেওয়ার পথেই তিনি মারা যান।

ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) মোস্তফা কামাল পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, ঘাতক প্রাইভেটকারটিকে আটক করা হলেও ট্রাকটি পালিয়ে গেছে।