মেলায় এ ওয়ান ম্যাক্সের পণ্যে বিশেষ ছাড়

0
50
A1-Max

A1-Maxদেশের তৈরি স্টেইনলেস স্টিলের পণ্য দিয়ে তৈরি এ ওয়ান ম্যাক্স মন জয় করতে চায় গৃহিণীদের। এ লক্ষ্যেই এবারের বাণিজ্য মেলায় প্রতিষ্ঠানটি নিয়ে এসেছে  স্টিলের তৈরি গৃহস্থালী পণ্যসহ হরেক রকমের জিনিসপত্র। আর ক্রেতাদের আকৃষ্ট করতে সেসব পণ্যের  সাথে দেওয়া হচ্ছে বিশেষ ছাড়। মেলা উপলক্ষে ক্রেতাদের পণ্যভেদে ৫ থেকে ২০ শতাংশ পর্যন্ত ছাড় দিচ্ছে এ ওয়ান।

মেলায় এ ওয়ান ম্যাক্সের আকর্ষণীয় পণ্যের মধ্যে রয়েছে- বিভিন্ন সাইজেরে ট্রে, ওয়াচ, ফেন্সি ওয়াচ, সসপেন, কোলেন্ডার ডিজাইন জগ, ক্যানিস্টার, ডেজার্ট বোল্ট, ফুলদানি, বিভিন্ন মাপের বোল, ডাস্টবিনসহ আরও অনেক নিত্য পণ্য।

মূল গেইট দিয়ে প্রবেশ করে ডান দিকে তাকালেই চোখে পড়বে এ ওয়ান ম্যাক্সের মনোরম প্যাভিলিয়ন। অসংখ্য বৈদ্যুতিক বাতি দিয়ে সাজিয়ে রাখা হয়েছে প্যাভিলিয়নটি।

মেলা উপলক্ষে এই প্রতিষ্ঠানটি ক্রেতাদের বিভিন্ন ধরনের প্যাকেজ দিচ্ছে। যে কেউ ২ হাজার টাকার পণ্য কিনলে সঙ্গে ফ্রি দেওয়া হচ্ছে একটা ডেজার্ট বল। ৪ হাজার টাকার পণ্য কিনলে ফ্রি দেওয়া হচ্ছে ৩ পিসের একটি টিফিন বক্স সেট,  ৬ হাজার টাকার পণ্যের সঙ্গে দেওয়া হচ্ছে স্টেইনলেস স্টিলের তৈরি জুয়েলারি। আর ১০ হাজার টাকার পণ্যের সাথে দেওয়া হচ্ছে ৩ পিস ক্যানিস্টার। দেশের সকল মানুষের উৎসাহ নিয়েই ভবিষ্যতে ক্রেতাদের চাহিদা পূরণ করতে চায় প্রতিষ্ঠানটি।

কোম্পানিটি ক্রেতাদের ক্রয় ক্ষমতার কথা মাথায় রেখেই দাম ও মানের সমন্বয় ঘটিয়ে তৈরি করছে স্টিলের নিত্যপ্রয়োজনীয় বিভিন্ন ধরনের এসব পণ্য। এসব পণ্যে ক্রেতাদেরও বেশ আগ্রহ রয়েছে।

এ বিষয়ে কথা হলে এ ওয়ান ম্যাক্সের প্যাভিলিয়নের ইনচার্জ মো. আবুল মনসুর শিকদার অর্থসূচককে বলেন,  মেলায় প্রধান উদ্দ্যেশ্য বিক্রি করা নয়। এ ওয়ান ম্যাক্স খাঁটি স্টেইনলেস স্টিলের পণ্য তৈরি করে এর বাস্তবতা সাধারণ ক্রেতাদেরকে দেখানো মেলায় আসার মূল উদ্দেশ্য।

মেলার বেচা-বিক্রির বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, এ ওয়ান ম্যাক্স মেলায় এবারই প্রথম এসেছে। বিক্রিও বেশ ভাল হচ্ছে। ক্রেতাদের মধ্য থেকে ভাল সাড়া পাচ্ছি। মেলায় এসে বুঝতে পারছি এসব স্টিলের পণ্যের প্রতি ক্রেতাদের অনেক চাহিদা রয়েছে।

জেইউ