রংপুরে বিক্ষোভ মিছিল ও ককটেল বিস্ফোরণ: গ্রেফতার ২
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » রংপুর

রংপুরে বিক্ষোভ মিছিল ও ককটেল বিস্ফোরণ: গ্রেফতার ২

arstঅবরোধের পঞ্চম দিন বুধবার রংপুরে সকাল থেকেই বিক্ষোভ মিছিল, ককটেল বিস্ফোরন ও রাস্তায় পেট্রোল ঢেলে আগুন দিয়ে অবরোধের চেষ্টা করছে আঠারো দলীয় জোটের সমর্থকরা। নাশকতার অভিযোগে বিএনপি ও যুবদলের ২ কর্মীকে আটক করেছে পুলিশ।এদিকে এরশাদের নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষণার পর আঠারো দলের নেতাকর্মীরা মাঠে সক্রিয় হয়ে উঠেছে। এতে রংপুরে অবরোধে নতুন মোড় নিয়েছে, নতুন প্রানের সঞ্চার হয়েছে বলে দাবি করছেন জোটের তৃণমূল নেতারা।

সকাল থেকেই মডার্ন মোড়ে অবস্থান নিয়েছে আঠারো দলীয় জোট। এরশাদের ঘোষণার পর আজ সেখানে ভীড় বাড়ছে জোটের নেতাকর্মীদের। পুলিশী বেষ্টনীতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করছে তারা। পায়রা চত্বরে সকালে ২ টি ককটেল বিষ্ফোরণ করে বিক্ষোভ শুরু করে অবরোধকারীরা।

অন্যদিকে বিএনপি-জামায়াত এর অফিস সহ নগরীর বিভিন্ন পয়েন্টে বিপুল পরিমান পুলিশ মোতায়েন করা হয়েছে। পাশাপাশি নগরজুড়ে আছে র‌্যাব,পুলিশ ও বিজিরি’র টহল।

এদিকে সকালে মিঠুর গলি থেকে ছাত্রশিবির নেতাকর্মীরা রাস্তায় আগুন দিয়ে বিক্ষোভের চেষ্টা করে। এসময় সেখানে ২ টি ককটেল বিষ্ফোরণ হয়।

নগরীতে দোকানপাট অফিস আদালত খোলা থাকলেও উপস্থিতি কম।তবে কিছু রিক্সা এবং অটো রিক্সা চলতে দেখা গেছে।তবে দূর পাল্লার কোন গাড়ি ছেড়ে যায়নি।

এদিকে পুলিশ মহানগরীর টার্মিনাল থেকে স্থানীয় যুবদল ওয়ার্ড সভাপতি তৌহিদুল ইসলাম তুষার ও পীরগাছা থেকে বিএনপি কর্মী মোজাম্মেল হককে গ্রেফতার করা ।

জেলা গোয়েন্দা বিভাগের এসআই শরিফুল ইসলাম জানান, গ্রেফতারকৃতদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

এসইউ

 

 

 

 

 

 

 

 

এই বিভাগের আরো সংবাদ