ফিরছেন ঐশ্বর্য

0
171
oishorjo ray

oishorjo rayফিরছেন ঐশ্বর্য। বেশ রাজকীয়ভাবেই তার প্রত্যাবর্তন ঘটছে বলিউডে। প্রায় তিন বছর চলচ্চিত্র থেকে দূরে সরে ছিলেন এ শীর্ষ অভিনেত্রী। ২০১১ সালে ১৬ই নভেম্বর কন্যাসন্তানের জন্ম দেন তিনি। মূলত কন্যা আরাধ্য বচ্চনের জন্মদান ও যত্নআত্তির জন্যই এত দিন কাজ করেননি তিনি।

ঐশ্বর্য (অ্যাশ) ২০১০ সালে সর্বশেষ ‘গুজারিশ’ ছবিতে হৃতিক রোশনের বিপরীতে কাজ করেছিলেন। তারপর থেকে বিভিন্ন পার্টিতে পারিবারিক আবহে দেখা গেলেও কোনো ছবিতে পাওয়া যায়নি তাকে। তবে এবার নতুন ছবির মাধ্যমে ফিরছেন তিনি।

গুণী পরিচালক মনি রত্নমের ছবিতে অভিনয় করতে যাচ্ছেন অ্যাশ। ছবির নাম না ঠিক হলেও এরই মধ্যে এর প্রধান নারী চরিত্রের জন্য নির্বাচন করা হয়েছে ঐশ্বর্যকে। অ্যাশ নিজেও এ ছবিতে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন। এরই মধ্যে ছবির প্রি প্রোডাকশনের কাজ শুরু হয়েছে। জুলাইয়ে ছবিটির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

এদিকে এ ছবির অন্য দুটি প্রধান চরিত্রে অভিনয় করছেন মহেশ বাবু ও দক্ষিণের তারকা নাগার্জুনা। এটি সম্পূর্ণ গতানুগতিক ধারার বাইরের একটি ছবি। এর আগে মনি রেত্নমের ‘ইরুভার’, ‘গুরু’ এবং ‘রাভন’ ছবিগুলোতে অভিনয় করে সর্বমহলে প্রশংসিত হয়েছেন ঐশ্বর্য। এ ছবিগুলোর মাধ্যমে একজন অভিনেত্রী হিসেবেও অ্যাশ নিজেকে ওপরের দিকে তুলতে সক্ষম হয়েছেন। এবার তার চতুর্থ ছবিতে কাজ করছেন এ অভিনেত্রী। শিগগিরই আনুষ্ঠানিকভাবে এ ছবিটির ঘোষণা দেওয়া হবে।

এ বিষয়ে ঐশ্বর্যের একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এরই মধ্যে এ ছবিটির পরিকল্পনা করা হয়েছে। ঐশ্বর্য ছবির প্রধান নারী চরিত্রটি করছেন। আরও কিছু কাজ গুছিয়ে আনলেই ছবিটির আনুষ্ঠানিক ঘোষণা দেওয়া হবে। জুলাই মাসে ছবির শুটিং শুরু হবে বলে জানা গেছে।

কেএফ