প্রিয়াংকার বাজিমাত

0
42
priyongka

priyongkaএকের পর এক ছবি ও গানের মাধ্যমে বাজিমাত করেই চলেছেন প্রিয়াংকা চোপড়া। গত বছর তার গাওয়া ‘এক্সোটিক’ গানটি কয়েক সপ্তাহ টপচার্টের শীর্ষে অবস্থান করেছে। এরপর ‘জঞ্জির’ ছবির গানগুলোতেও তার পারফরমেন্স বেশ প্রশংসিত হয়। ‘পিংকি’ নামক আইটেম গানে কাজ করেও আলোচনায় আসেন তিনি। বছরের শেষের দিকে ‘রামলীলা’ ছবিতে তার আইটেম গান ‘রাম চাহে লীলা চাহে’ গানটির মাধ্যমে ব্যাপকভাবে প্রশংসিত হন তিনি।

এবার নতুন বছরেও তিনি নতুন গান দিয়ে দর্শক মাতাচ্ছেন। ‘গুন্ডে’ ছবিতে তার আইটেম গান ‘আসসালামে ইশকুম’ গানটি মাত্র দুই দিনেই টপচার্টের শীর্ষে অবস্থান করছে। গানটিতে ব্যাপক খোলামেলা হয়ে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। গানটিতে তার আবেদনময়ী রূপ কোটি দর্শকদের হৃদয়ে এরই মধ্যে কাঁপন তুলেছে। পরিণত হয়েছে বছরের প্রথম হিট-হট আইটেম গান হিসেবেও। মূলত ‘গুন্ডে’ ছবির প্রধান নায়িকা চরিত্রে কাজ করছেন তিনি। এখানে তিনি কাজ করছেন রণবীর সিংয়ের বিপরীতে। ছবিটি ভালবাসা দিবস উপলক্ষে মুক্তি দেওয়ার কথা রয়েছে। ধারণা করা হচ্ছে, এই ছবিটিও বছরের প্রথম ব্যবসা সফল ছবিতে রূপ নেবে। তবে তার জন্য অপেক্ষা করতে হবে আর কিছু দিন। চ্যানেল ও ইউটিউবে আলোচিত ও জনপ্রিয়তা পাওয়া ‘আসসালামে ইশকুম’ গানটির রেসপন্স নিয়ে দারুণ খুশি প্রিয়াংকা। বিশেষ করে পর পর তার করা তিনটি আইটেম গানই দর্শকপ্রিয়তা পাওয়ায় বেশ ফুরফুরে মেজাজে রয়েছেন তিনি।

এ বিষয়ে প্রিয়াংকা বলেন, অভিনয়ের পাশাপাশি আইটেম গানগুলো দর্শক পছন্দ করছেন এটা আমার জন্য অনেক বড় ব্যাপার। ‘আসসালামে ইশকুম’ গানটিরও অনেক বেশি রেসপন্স পাচ্ছি। আমার পারফরমেন্সের প্রশংসাই করছেন সবাই। আবার অনেকে বলছেন আগের যেকোনো গানের চেয়ে এই গানে আমাকে বেশি হট লাগছে। বিষয়গুলো খুব উপভোগ করছি। আশা করছি গানটির মতো ‘গুন্ডে’ ছবিটিও দর্শক পছন্দ করবেন।

এসআই