মাদারীপুরে উপজেলা নির্বাচনে মনোনয়নপত্র ঘোষণা

0
31
madaripur
মাদারীপুরের মানচিত্র

মাদারীপুরমাদারীপুরের রাজৈর উপজেলা পরিষদ নির্বাচনে প্রার্থীদের দাখিল করা মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে জমাকৃত সবগুলোই চূড়ান্ত করা হয়েছে।

মঙ্গলবার দুপুরে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে মাদারীপুর জেলা রিটানিং কর্মকর্তা ও অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. রাহেদ হোসেন নির্বাচন কমিশনে দাখিল করা সবগুলো মনোনয়নপত্র যাচাই-বাচাই শেষে চূড়ান্ত ঘোষণা করেন। এ সময় রাজৈর উপজেলা নির্বাহী অফিসার মো. হায়াৎদ্দৌলা খানসহ অন্যরা উপস্থিত ছিলেন।

মনোনিত প্রার্থীরা হলেন- চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী মো. সাজাহান খান, আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান আল আমীন মোল্লা, বিএনপির প্রার্থী মিল্টন বৈদ্য, বিএনপির বিদ্রোহী প্রার্থী শেখ জাকির হোসেন।

উপজেলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী সাহাবুদ্দিন সাহা, স্বতন্ত্র্যপ্রার্থী বর্তমান ভাইস চেয়ারম্যান ধীরেন্দ্র নাথ বারুরী, আওয়ামী লীগের বিদ্রোহীপ্রার্থী শান্তি দাস ও সুশীল কুমার সরকার।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে আওয়ামী লীগের প্রার্থী বর্তমান উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা হাসান পল্লবী ও আওয়ামী লীগের বিদ্রোহীপ্রার্থী উম্মে মোসলেমিন বিনতে মাহবুব।

কেএফ