বিসিএ’র উদ্যোগে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু

0
89
bca

bcaবাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন (বিসিএ)’র উদ্যোগে ঢাকা মহানগরীর শীতার্ত মানুষের মাঝে সপ্তাহব্যাপী শীতবস্ত্র বিতরণ কর্মসূচি শুরু হয়েছে। আজ মঙ্গলবার হাইকোর্ট মাজার গেইট বটতলায় সকাল ১০ টায় আনুষ্ঠানিকভাবে এ কর্মসূচি শুরু হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশনের উপদেষ্টা ও বঙ্গবন্ধু গবেষণা পরিষদের কেন্দ্রীয় সভাপতি লায়ন মো. গনি মিয়া বাবুল এমজেএফ। বিশেষ অতিথি ছিলেন সংগঠনের উপদেষ্টা সহিদুল ইসলাম মিলন।

উদ্বোধনী আলোচনা শেষে ৫ শতাধিক শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণের মাধ্যমে এই কর্মসূচি শুরু করা হয়। আগামি ১ সপ্তাহব্যাপী নগরীর গুলিস্তান পার্ক, কমলাপুর রেলওয়ে স্টেশন, খিলগাঁও ওভার ব্রীজ প্রভৃতি এলাকায় শীতার্ত ও অসহায় মানুষের মাঝে প্রত্যেকদিন শীতবস্ত্র বিতরণ করা হবে।

প্রধান অতিথির বক্তব্যে লায়ন মো. গনি মিয়া বাবুল বলেন, অসহায় মানুষের সহায়তায় প্রত্যেকের এগিয়ে আসা উচিত। বাংলাদেশ কমার্শিয়াল আর্টিস্ট এসোসিয়েশন (বিসিএ) এই শীতবস্ত্র বিতরণের মাধ্যমে এক প্রশংসনীয় উদ্যোগ গ্রহণ করেছে। আগামিতে মানুষের কল্যাণে এই ধরনের কর্মসূচি অব্যাহত থাকবে বলে তিনি আশা করেন।

বিসিএ’র সভাপতি আলহাজ্ব মো. কামাল হোসেন খানের সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের সিনিয়র সহ-সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক জালাল আহমেদ, কার্যকরী সদস্য রায়হানুল ইসলাম রুবেল, জাকির আহমেদ রিয়াজ প্রমুখ।

কেএফ