খুলনায় পলিটেকনিক্যাল কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু

0
66
rohoshsho jonok mirtu

rohoshsho jonok mirtuখুলনায় একটি আবাসিক হোটেলে ইসতিয়াক আহমেদ শুভ (২৩) নামের এক কলেজ ছাত্রের রহস্যজনক মৃত্যু হয়েছে। সে খুলনার সরকারি পলিটেকনিক ইন্সটিটিউটের কম্পিউটার বিভাগের অষ্টম সেমিস্টারের ছাত্র।

মঙ্গলবার দুপুরে মহানগরীর বড় বাজারের হোটেল ইমান থেকে পুলিশ তার লাশ উদ্ধার করে।

ঘটনাস্থল পরিদর্শন করে খুলনা থানার সাব-ইন্সপেক্টর হাফিজুর রহমান জানান, শুভ ১ ফেব্রুয়ারি হোটেল ইমান আবাসিকে আসে। তার কোনো সাড়া না পেয়ে মঙ্গলবার দুপুরের দিকে হোটেলের এক কর্মী জালানার গ্লাসের ফাঁক দিয়ে কক্ষের ভেতর তাকে ঝুলন্ত অবস্থায় দেখতে পায়। এ সময় দরজা ভেতর থেকে বন্ধ থাকায় পুলিশ দরজা ভেঙ্গে তার লাশ উদ্ধার করে। লাশ উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। সে গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

নিহত শুভ বাগেরহাটের মোড়েলগঞ্জ উপজেলার ঢুলিগাতী গ্রামের মো. কবির হোসেনের ছেলে। খবর পেয়ে তার স্বজনরা হোটেলে ছুটে আসেন। তারাও তার মৃত্যুর কোনো কারণ বলতে পারেননি।

হোটেল ম্যানেজার মো. মনির হোসেন জানান, কলেজ হোস্টেলে সিট না পাওয়ায় শুভ মাসিক ২ হাজার টাকা ভাড়ায় হোটেলের একটি কক্ষ ভাড়া নেয়। তিনি ১ ফেব্রুয়ারি থেকে হোটেলে অবস্থান করছেন। এর বাইরে আর কোন তথ্য তার জানা নেই।

সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহাবুদ্দিন আজাদ বলেন, এর পেছনে অন্য কোন কারণ আছে কি-না তা ময়নাতদন্তের মাধ্যমে জানা যাবে। ময়নাতদন্ত শেষে লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

কেএফ