মুক্তির আগেই ধরা পড়লো ‘গুন্ডে’

0
82

gundaycourtআগামি ভ্যালেন্টাইনস ডে-তে মুক্তি পাওয়ার কথা প্রিয়াঙ্কা-রণবীর- অর্জুন কপূর অভিনীত গুন্ডে ছবি। সেই লক্ষ্যে গুন্ডে-র প্রচারও এখন তুঙ্গে। তবে নিরাশার কথা হলো মুক্তির আগেই হাইকোর্টে ধাক্কা খেল ছবিটি। অভিযোগ উঠেছে বেশ কিছু আপত্তিকর দৃশ্যের শুটিং হয়েছে দক্ষিণেশ্বর মন্দির চত্বর ও গর্ভগৃহে।

সম্প্রতি জনস্বার্থ মামলা দায়ের করা হল ছবিটির বিরুদ্ধে।

গত বছরের শেষের দিকে মুক্তি পাওয়া ধুম-থ্রি ব্লকবাস্টার হিট করলেও এ বছরের প্রথম রিলিজেই বড়সড় ধাক্কা খেল বলিউডের সবচেয়ে বড় প্রোডাকশন হাউস যশরাজ ফিল্মস।

গেল বছর জানুয়ারি থেকেই কলকাতা ও হাওড়ার বিভিন্ন লোকেশনে রমরম করে শুটিং করেছেন প্রিয়াঙ্কা চোপড়া, রণবীর সিং ও অর্জুন কপূর। পরিচালক আলি আব্বাস জাফর। একটি গানের সিকোয়েন্সে দেখা গিয়েছে দক্ষিণেশ্বর কালীবাড়ির চত্বরে উদ্দাম নৃত্য করছেন প্রিয়াঙ্কা চোপড়া ও রণবীর-অর্জুন। ইউ টিউব ও ইলেকট্রনিক মিডিয়ায় সেই গানের দৃশ্য সম্প্রচারিত হয়েছে।

এমনও অভিযোগ, নাটমন্দিরের যে অংশে কোনওমতেই শুটিং করার অনুমতি মেলে না, সেখানেও শুটিং করা হয়েছে আপত্তিকর সব দৃশ্যের। অবিলম্বে এ ছবি রিলিজ বন্ধ করার অনুরোধ জানিয়েছেন অভিযোগকারীর আইনজীবী কৃষ্ণেন্দু গুপ্তু।

কীভাবে এতদূর অনুমতি আদায়ে সমর্থ হল যশরাজ ফিল্মস তা নিয়ে বিস্ময় প্রকাশ করেছেন অনেকেই। এমনকী, বিধি না মেনে হাইকোর্টের সামনেও এই ছবির শুটিং হয়েছে। আপত্তি উঠেছে সেনিয়েও। অবশ্য যশরাজ ফিল্মসের অফিসে যোগাযোগ করা হলে তাঁরা এ ব্যাপারে কোনও কথা বলতে রাজি হননি।

এস রহমান/