বঙ্গবন্ধু এভিনিউয়েতে আ.লীগের বিক্ষোভ মিছিল

0
51
14 party

14 party১৮ দলীয় জোটের ডাকা টানা অবরোধ কর্মসূচির প্রতিবাদে মিছিল করেছে আওয়ামী লীগের অঙ্গসংগঠনগুলো। বুধবার বেলা সাড়ে ১১টায় বঙ্গবন্ধু অ্যাভিনিউর প্রধান কার্যালয়ের সামনে থেকে মিছিলটি শুরু হয়ে রাজধানীর গুরুত্বপূর্ণ পয়েন্টগুলো ঘুরে এসে আবার অ্যাভিনিউতে এসে শেষ হয়। এ সময়  মিছিলে অংশ নেয় যুবলীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগ, আওয়ামী ওলামালীগ ও মুক্তিযোদ্ধা প্রজন্ম লীগ।

জানা গেছে, আজ রাজধানীর বিভিন্ন পয়েন্টে বিরোধী দলীয় নেত্রী বেগম খালেদা জিয়ার দেড় শতাধিক কুশপুত্তলিকা দাহ করা হবে। ইতোমধ্যে এভিনিউয়েতে কয়েকটি কুশপুত্তলিকা দাহ করা হয়েছে।

এদিকে সকাল থেকেই ঢাকা মহানগর আওয়ামী লীগের বঙ্গবন্ধু অ্যাভিনিউতে অবস্থান নিয়েছে অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। তারা সবাই মিছিলে মিছিলে সরগরম করে তুলেছে এভিনিউকে। বঙ্গবন্ধু অ্যাভিনিউতে এখন দলের কেন্দ্রীয় নেতারা অবস্থান করছেন।

তবে আজ সকাল থেকে ঢাকা মহানগর আওয়ামী লীগের সাধারণ-সম্পাদক মোফাজ্জল হোসেন চৌধুরী মায়া, সিনিয়র সহ-সভাপতি ফয়েজ উদ্দিন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা. দিলীপ রায়, প্রচার ও প্রকাশনা সম্পাদক আবদুল হক সবুজসহ অন্য অনেক নেতাকে কার্যালয়ের সামনে বসে থাকতে দেখা গেছে।

এমাআইকে/এএস