সাংবাদিক মন্টু দাস আর নেই

0
61
FARIDPUR GOPI DA

FARIDPUR GOPI DA PIC 03-02-2014ফরিদপুর প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক ও বাংলাদেশ টেলিভিশনের ফরিদপুর জেলা সংবাদ দাতা মন্টু দাস গোপী আর নেই।
তিনি গতকাল রোববার দিবাগত রাত পৌনে একটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে ফরিদপুর হার্ট ফাউন্ডেশন হাসপাতালে মারা যান। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬৩ বছর। তিনি স্ত্রী, এক ছেলে ও এক মেয়েসহ আত্মীয়স্বজন ও গুণগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে প্রবাসীকল্যাণ মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন ও সংসদ উপনেতা সৈয়দা সাজেদা চৌধুরী, গভীর শোক ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছেন।
আজ সোমবার সকাল সাড়ে ১০টার দিকে মন্টুদাসের মরদেহ ফরিদপুর প্রেসক্লাবে আনা  হলে তাঁর সহকর্মীরা কান্নায় ভেঙে পড়েন। এখানে তাঁর প্রতি শেষ শ্রদ্ধা জানাতে ছুটে আসেন বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান  ও সাবেক মন্ত্রী চৌধুরী কামাল ইবনে ইউসুফ, ফরিদপুরের জেলা প্রশাসক আবু হেনা মোরশেদ জামান, পৌরমেয়র শেখ মাহতাব আলী মেথুসহ বিভিন্ন রাজনৈতিক দল, সামাজিক-সামাজিক সংগঠন ও পেশাজীবী সংগঠনের নেতারা।
প্রেসক্লাব চত্বরে রাখা প্রয়াতের কফিনে বিভিন্ন সংগঠনের পক্ষ থেকে পুষ্পমাল্য অর্পণ করা হয়। সহকর্মীদের চোখের জলে শেষ শ্রদ্ধা জানানোর পর তাঁর মরদেহ প্রায়াতের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার মুকসুপুর উপজেলা সদরের কমলাপুর গ্রামের বাড়িতে নিয়ে যাওয়া হয়। সেখানে দুপুরে তাঁর শেষকৃত্যানুষ্ঠান সম্পন্ন করার কথা।

এআর