‘দাবাং’ কন্যার অসাধ্য সাধন

0
42
sonakkhi

sonakkhiমুখে যতই সাফাই গাইছিলেন কিন্তু নিজের বাড়তি ওজন যে মনে কাঁটা হয়েই বিঁধেছিল সোনাক্ষীর। অভিনেতা শত্রুগ্ন তনয়ার শুরুটা হয়েছিল সালমানের হাত ধরে ‘দাবাং’ দিয়ে। সেই ছবির জন্য অনেক ওজন কমিয়েছিলেন তিনি। তারপরেও সোনাক্ষীর ওজন নিয়ে নিন্দুকের কত কানাকানি।

সেখানেই তো শেষ নয়। বলিউড যাত্রা শুরুর প্রত্যেকটা পদে তাকে সমালোচনার সম্মুখীন হতে হয়েছে। শুধু নিজের এই বাড়তি ওজনের কারণেই। সবাই তাকে দাঁড় করিয়ে দিয়েছিল বিদ্যবালান, পরিনীতি চোপড়ার মতো ভারী শরীরের তারকাদের সঙ্গে।

তবে সেই সমালোচনা সোনাক্ষীর মধ্যে খুব একটা ভাবান্তর সৃষ্টি করেছে এমনটা মনে হয়নি। সোনাক্ষী বরং গর্ব করে বলেছেন, ভারতীয় নারীরা নাকি তাকে দেখে অনুপ্রেরণা পান। নিজের বাড়তি ওজন নিয়ে কোনো মাথাব্যথাই নেই তার।

তবে বাড়তি ওজন যে নিজের মনেও খচখচ করছিল, শেষ পর্যন্ত সেই সত্যটা স্বীকার করতে বাধ্য হলেন সোনাক্ষী। গত কয়েকদিনে সোনাক্ষী নিজের বাড়তি ওজন ঝরিয়ে ফেলেছেন। সমালোচকদের মুখের ওপর জবাব ছুড়ে দিতে নিজের ওজন ঝরিয়ে ফেলার প্রমাণ হিসেবে সম্প্রতি একটা ছবিও পোস্ট করেছেন টুইটারে।

সোনাক্ষী টুইটারে জানিয়েছেন, প্রতিদিন নিয়ম করে সকাল ছয়টায় ঘুম থেকে উঠতে হয়েছে তাকে। এরপর টানা দুই ঘন্টা অনুশীলন করেছেন তিনি। সূত্র: ইন্ডিয়ান এক্সপ্রেস।

এসআই