মনোহরদীতে অশ্লীল ভিডিও প্রচারের অভিযোগে ৩ জন গ্রেপ্তার

0
76
narsingdi
নরসিংদির মানিচত্র

narsingdiনরসিংদীর মনোহরদীতে স্কুল ছাত্রীর অশ্লীল ভিডিও চিত্র ইন্টারনেটে প্রচার করার অভিযোগে তিনজনকে  গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার বিকেলে উপজেলার চন্দনবাড়ি এলাকা থেকে একজন ও খিদিরপুর এলাকা থেকে দুইজনকে গ্রেপ্তার করা হয়। এ ব্যাপারে শিক্ষার্থীর মা বাদি হয়ে তাঁদের বিরুদ্ধে পর্নোগ্রাফী আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেপ্তারকৃতরা হলো, মনোহরদী পাইলট উচ্চ বিদ্যালয়ের ভোকেশনাল শাখার দশম শ্রেণীর ছাত্র ও খিদিরপুর ইউনিয়নের চর আহাম্মপুর গ্রামের খোকা মিয়ার ছেলে রোমান মিয়া (১৯), খিদিরপুর এস, আর ডিজিটাল স্টুডিও’র মালিক সোহাগ মিয়া (২০) ও তাঁর কর্মচারী কম্পিউটার অপারেটর সুজন মিয়া (১৭)।

পুলিশের সঙ্গে কথা বলে জানা যায়, গ্রেপ্তারের পর রোমান মিয়া দাবি করেন উপজেলার খিদিরপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রীর সঙ্গে তাঁর দুই বছরের প্রেমের সম্পর্ক ছিলো। সম্প্রতি তাদের ঘনিষ্ঠ সময়ের ভিডিও চিত্র ইন্টারনেটে ছড়িয়ে পড়ে। বিষয়টি জানাজানি হলে গত শনিবার থেকে শিক্ষার্থীটি স্কুলে যাওয়া বন্ধ করে দেয়। পরে শিক্ষার্থীর পরিবার ও স্থানীয়দের সহযোগিতায় কথিত প্রেমিক রোমান মিয়াকে গ্রেপ্তার করে পুলিশ। পরে রোমানের দেওয়া তথ্য অনুযায়ী এই ঘটনায় জড়িত থাকার অভিযোগে সোহাগ মিয়া ও সুজন মিয়াকে গ্রেপ্তার করা হয়।

মনোহরদী থানা পুলিশকে রোমান মিয়া বলেন, ওর পরিবার যদি আমার সঙ্গে বিয়ে দিতে না চায়, তাই ভিডিওগুলো বন্ধু সোহাগের কম্পিউটারে রাখতে দিয়েছিলাম। কিন্তু সে আমার অজান্তে এগুলো ইন্টারনেটে ছেড়ে দিয়েছে।

শিক্ষার্থীর মা বলেন, গত শনিবার থেকে লজ্জায় সে আর স্কুলে যেতে চাইছে না। এ ব্যাপারে তাদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুনুর রশীদ মন্ডল বলেন, আটককৃতরা অভিযোগের সত্যতা স্বীকার করেছে। এ ব্যাপারে শিক্ষার্থীর মা বাদি হয়ে একটি মামলা দায়ের করেছেন।

সাকি/