আমিশার ‘দেশী ম্যাজিক’

0
129
Ameesha_patel

Ameesha_patelকিছুদিন আগেই নিজের নতুন ছবির শুটিং করতে গিয়ে পায়ে মারাত্মকভাবে আঘাত পান আমিশা পাটেল। তৎক্ষণাৎ চিকিৎসা নেওয়ার পর সুস্থ হন তিনি। সুস্থ হয়ে বর্তমানে আবারও শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন ‘কাহো না পেয়ার হে’ ছবির মাধ্যমে বলিউডে পা রাখা এই অভিনেত্রী।

এখন আমিশা ‘দেশী ম্যাজিক’ নামের একটি ছবির শুটিং করছেন। এটি প্রযোজনা করছেন আমিশা নিজেই। ছবিতে দ্বৈত চরিত্রে দেখা যাবে তাকে। প্রথমবারের মতো দ্বৈত চরিত্রে কাজ করছেন তিনি। এখানে শান্তশিষ্ট আমিশাকে যেমন দেখা যাবে তেমনি রাফ অ্যান্ড টাফ লুকেও পর্দা মাতাবেন তিনি। মেহুল আথা পরিচালিত এই ছবিতে আমিশা কাজ করছেন লিলেত দুবে ও জায়েদ খানের বিপরীতে।

তবে নতুন খবর হলো এখানে জায়েদের সঙ্গে একটি দীর্ঘ চুমোর দৃশ্যে আমিশাকে দেখতে পাবেন সবাই। এরই মধ্যে এই দৃশ্যটির শুটিং সম্পন্ন হয়েছে। প্রায় ২০ সেকেন্ডের এই চুমোর দৃশ্য ছাড়াও ঘনিষ্ঠভাবেও তারা ক্যামেরাবন্দি হচ্ছেন ছবিতে। বেশ কিছু দৃশ্যে বিকিনি পরেও কাজ করবেন তিনি। এখানে সুপারহিট আমিশাকেই দর্শকরা আবিষ্কার করতে পারবেন। ছবিটি নিয়ে দারুণভাবে আশাবাদী তিনি। এদিকে এই ছবির শুটিংয়ের পর পরই ‘ভাইয়াজি সুপারহিট’ ছবির শুটিংয়ে অংশ নিবেন এই অভিনেত্রী। এখানে তিনি অভিনয় করবেন সানি দিওলের বিপরীতে।

এসআই