ফরিদপুরে বৃহস্পতিবার আধাবেলা হরতাল আহ্বান
মঙ্গলবার, ২২শে সেপ্টেম্বর, ২০২০ খ্রিস্টাব্দ
today-news
brac-epl
প্রচ্ছদ » ঢাকা

ফরিদপুরে বৃহস্পতিবার আধাবেলা হরতাল আহ্বান

 

Faridpurফরিদপুরে বৃহস্পতিবারও আধাবেলা হরতাল আহ্বান করা হয়েছে। গতকাল সন্ধ্যায় দেওয়া এক সংবাদ বিজ্ঞপ্তিতে স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় সাধারণ-সম্পাদক মীর সরাফত আলী সপু, সাংগঠনিক-সম্পাদক শফিউল বারী বাবুর নিশর্ত মুক্তি ও ফরিদপুর জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক জুলফিকার হোসেন জুয়েলের বিরুদ্ধে দায়ের করা সকল মামলা প্রত্যাহারের দাবিতে বৃহস্পতিবার আধাবেলা হরতালের ডাক দেওয়া হয়। জেলা স্বেচ্ছাসেবকদলের সিনিয়র যুগ্ম-আহ্বায়ক হাবিবুর রহমান হাফিজ স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিটি সন্ধ্যায় সাংবাদিকদের নিকট পাঠানো হয়।

এর আগে বিকেলে গ্রেপ্তারকৃত নেতাকর্মীদের মুক্তির দাবিতে ও মিথ্যা মামলা দায়েরের প্রতিবাদে বুধবার ফরিদপুর জেলার ৯টি উপজেলায়

ভোর ৬টা থেকে দুপুর ২টা পর্যন্ত হরতাল আহ্বান করে জেলা বিএনপি।

মঙ্গলবার বিকেল চারটায় ফরিদপুর প্রেসক্লাব মিলনায়তনে জেলা বিএনপি আয়োজিত সংবাদ সম্মেলনে এ হরতাল কর্মসূচি ঘোষণা করেন জেলা বিএনপির সভাপতি জহিরুল ইসলাম শাহজাদা মিয়া।

এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ-সম্পাদক অ্যাডভোকেট সৈয়দ মোদাররেছ আলী ইছা, সহ-সভাপতি শহীদ পারভেজ, আজম খান, অ্যাডভোকেট গুলজার হোসেন, দেলোয়ার হোসেন দিলা, প্রকৌশলী খায়রুল আনাম, জেলা যুবদলের সাধারণ-সম্পাদক একেএম কিবরিয়া স্বপন প্রমুখ।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে বলা হয়, বর্তমান নির্বাচন কমিশনের অধীনে থাকা স্থানীয় প্রশাসন ও আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা নিরপেক্ষতা হারিয়েছেন। তারা প্রায় প্রতিদিনই বিএনপি নেতাকর্মীদের মিথ্যা মামলা দায়ের, গ্রেপ্তার ও তল্লাশির নামে বাড়িতে গিয়ে পরিবারের সদস্যদের হয়রানি করছে। সংবাদ সম্মেলন শেষে হরতালের সমর্থনে শহরে একটি মিছিল বের করা হয়।

এই বিভাগের আরো সংবাদ