রবির ব্র্যান্ড অ্যাম্বাসেডর মাশরাফি সৌম্য মুস্তাফিজ

রবি আজিয়াটা লিমিটেডের ব্র্যান্ড অ্যাম্বাসেডর নিযুক্ত হয়েছেন বাংলাদেশ ওয়ানডে দলের দলপতি মাশরাফি বিন মুর্তজা এবং  অন্যতম দুই সেনশেসন সৌম্য সরকার ও মুস্তাফিজুর রহমান।

মাঠের পারফরম্যান্সে নানা ভঙ্গিতে মাশরাফি, সৌম্য, মুস্তাফিজুর
মাঠের পারফরম্যান্সে নানা ভঙ্গিতে মাশরাফি, সৌম্য, মুস্তাফিজুর

গতকাল রোববার রাজধানীর তেজগাঁওয়ে একটি বেসরকারি স্টুডিওতে রবির নতুন বিজ্ঞাপনচিত্রে অংশ নেন এই তিন ক্রিকেটার। এই বিজ্ঞাপনেও ক্রিকেটই প্রধান্য পাওয়ায় সন্তোষ প্রকাশ করেছেন বাংলাদেশ ক্রিকেটের উজ্জ্বল তিন নক্ষত্র।

টাইগার অধিনায়ক মাশরাফি বিন মুর্তজা বলেন, বিজ্ঞাপনটিতে দেখানো হয়েছে একটি পাড়ায় ক্রিকেট খেলা হচ্ছে। আমরা সেখানে গিয়ে তাদের সাথে খেলতে শুরু করি। আসলে ছোট বেলায় আমরা যেভাবে ক্রিকেট খেলতাম সেটাই এখানে উঠে এসেছে।

রবির বিজ্ঞাপনে মাশরাফি, সৌম্য, মুস্তাফিজ
রবির বিজ্ঞাপনে মাশরাফি, সৌম্য, মুস্তাফিজ

মাঠে ব্যাট-বলের লড়াই আর বিজ্ঞাপনের শুটিংয়ের তুলনা করতে গিয়ে দেশের অন্যতম সেরা পেসারের মন্তব্য, ‘শুটিংয়ের কাজ অবশ্যই কঠিন। তবে এখানে অনেক সুযোগ থাকে। ১০, ১১ বা ১৫ বারও সুযোগ পাওয়া যায়। মাঠে তো আর সে সুযোগ থাকে না। ভালোই লেগেছে। উপভোগ করেছি।’

মাঠে, না শুটিংয়ে—কোন জায়গায় বেশি স্বাচ্ছন্দ্য বোধ করেন এমন প্রশ্নে মাশরাফির সপ্রতিভ জবাব, ‘অবশ্যই মাঠে। খেলোয়াড় হিসেবে আমরা সব সময় মাঠের খেলাই উপভোগ করি। মাঠে আমাদের অংশগ্রহণ আর মনঃসংযোগ ভিন্ন মাত্রায় থাকে।’

মাশরাফি-সৌম্য-মুস্তাফিজরা এখন বাংলাদেশের অজস্র ক্রিকেটভক্তের নায়ক। তিন ক্রিকেট-তারকাকে সঙ্গে নিয়ে দেশের তরুণদের স্বপ্ন ও প্রত্যাশা পূরণে আপন শক্তিতে জ্বলে উঠতে উৎসাহিত করতে কাজ করার প্রত্যাশা রবির।