রাকিব হত্যায় শরীফ ও মিন্টু রিমান্ডে

Sharif & Mintu, Khulna
খুলনা হাকিম আদালতের বাইরে শিশু রাকিব হত্যার আসামি শরীফ ও মিন্টু।

খুলনায় মলদ্বারে হাওয়া দিয়ে শিশু রাকিব হওলাদারকে হত্যা মামলার আসামি শরীফ ও তার দূর সম্পর্কের চাচা মিন্টু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য পাঁচ দিনের রিমান্ডে নিয়েছে পুলিশ।

Sharif & Mintu, Khulna
খুলনা হাকিম আদালতের বাইরে শিশু রাকিব হত্যার আসামি শরীফ ও মিন্টু।

মামলার তদন্ত কর্মকর্তা খুলনা সদর থানার উপ-পরিদর্শক কাজী মোস্তাক আহমেদ জানান, আজ সোমবার আসামিদের আদালতে হাজির করে ১০ দিনের হেফাজতে নিয়ে জিজ্ঞাসাবাদের আবেদন করা হয়। তাদের পাঁচ দিনের রিমান্ড মঞ্জুর করেন খুলনার মহানগর হাকিম মো. ফারুক ইকবাল। আজ বিকেলেই শরীফ ও মিন্টুর জিজ্ঞাসাবাদ শুরু হবে।

শুনানিতে হাজির করতে গতকাল রোববার দুপুরে শরীফ ও মিন্টুকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের প্রিজন সেল থেকে খুলনা সদর থানার হাজতে নেওয়া হয়। রাকিবের মৃত্যুর পর গণপিটুনির শিকার এই দুই আসামি হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন।

গত ৩ আগস্ট খুলনা সদরের টুটপাড়া কবরখানা রোডে শরীফের গাড়ির ওয়ার্কশপে মলদ্বারে পাইপের মাধ্যমে হাওয়া ঢুকিয়ে নির্যাতন চালিয়ে ১২ বছরের শিশু রাকিবকে হত্যা করা হয়। হত্যাকাণ্ডের পরপরই গ্যারেজ মালিক শরীফ (৩৫), মিন্টু (৪০), শরীফের মা বিউটি বেগমকে (৫৫) আটক করে পিটিয়ে পুলিশে দেয় এলাকাবাসী। পরদিন তাদের বিরুদ্ধে সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত রাকিবের বাবা নুরুল আলম।

গত বৃহস্পতিবার বিউটি বেগমকে জিজ্ঞাসাবাদের জন্য তিনদিনের রিমান্ডে নেয় পুলিশ। গত শুক্রবার রাকিব হত্যায় সংশ্লিষ্টতার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দেন বিউটি।