ফরিদপুর তিন উপজেলায় আ.লীগ প্রার্থী চূড়ান্ত

0
66
Faridpur UPJILLA PHOTO

Faridpur  UPJILLA PHOTO আগামি ২৭ ফেব্রুয়ারি অনুষ্ঠেয় উপজেলা পরিষদ নির্বাচনে ফরিদপুরের তিনটি উপজেলায় আওয়ামী লীগের চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে প্রার্থী চূড়ান্ত করা হয়েছে। জেলার বোয়ালমারী, নগরকান্দা ও সালথা উপজেলায় আওয়ামী লীগের বর্ধিত সভার মধ্য দিয়ে এ প্রার্থীতা চুড়ান্ত করা হয়েছে বলে জানা গেছে।

নির্বাচন কমিশন উপজেলা নির্বাচনের দ্বিতীয় দফা তফসিলে ফরিদপুরের এ তিন উপজেলার নাম ঘোষণা করে। তারপর থেকেই ওই উপজেলাগুলোতে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান পদে আগ্রহী প্রার্থীরা দলের আনুকূল্য পেতে দৌড়ঝাঁপ শুরু করেন।

জেলার বোয়ালমারী আওয়ামী লীগের দলীয় বর্ধিত সভার মাধ্যমে উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা চেয়ারম্যান এম এম মোশাররফ হোসেন মুশা মিয়াকে চেয়ারম্যান, উপজেলা কৃষক দলের সাধারণ-সম্পাদক মিজানুর রহমান মিলন মৃধাকে ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রেখা পারভিনকে দলীয় মনোনয়ন দেওয়া হয়েছে।

সালথা উপজেলায় আওয়ামী লীগের উপজেলা চেয়ারম্যান পদে বর্তমান চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মনোনয়ন পেয়েছেন। ভাইস চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন পেয়েছেন উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক-সম্পাদক খন্দকার রেজাউর রহমান চয়ন ও চৌধুরী হোসনেয়ারা ইকবাল মাতু।

নগরকান্দা উপজেলায় আওয়ামী লীগের দলীয় মনোনয় শুধু চেয়ারম্যান পদে চূডান্ত হলেও ভাইস চেয়ারম্যান পদ  দুটিতে এখনও চূড়ান্ত হয়নি মনোনয়ন।

চেয়ারম্যান পদে মনোনীত হয়েছেন বর্তমান চেয়ারম্যান মনিরুজ্জামার সরদার। এই উপজেলায় ভাইস চেয়ারম্যান পদে যাদের নাম শোনা যাচ্ছে তারা হলেন- কবির হোসেন ঠাণ্ডু ও আঞ্জুমানআরা।

বোয়ালমালী উপজেলা আওয়ামী লীগের সভাপতি মোশাররফ হোসেন মুশা মিয়া জানান, আশা করি দলের সকল নেতাকর্মী দলীয় প্রার্থীদের জয়লাভের জন্য নিবেদিতভাবে কাজ করবে। ইনশাআল্লাহ আমরাই এ নির্বাচনে বিজয়ী হবো।

কেএফ/এএস