সরকারের সমর্থনে ১০ ট্রাক অস্ত্রের অপরাধ সংগঠিত হয়েছিল: আনিসুল হক

0
52
anisul-haque

anisul-haqueবিএনপি জামায়াত জোট সরকারের সমর্থনে ১০ ট্রাক অস্ত্রের অপরাধ সংগঠিত হয়েছিল বলে  মন্তব্য করেছেন আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রী এডভোকেট আনিসুল হক।

শুক্রবার বিকেলে আখাউড়া উপজেলা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের উদ্যোগে দেওয়া গণ সংবর্ধনায় এসব কথা বলেন।

তিনি বলেন, বাংলাদেশ স্বাধীন হওয়ার পরে এইই প্রথম একটি সরকার ক্ষমতায় থাকাকালীন একটি সুষ্ঠু, নিরপেক্ষ নির্বাচন করে পরবর্তী সরকারের হাতে ক্ষমতা হস্তান্তর করেছে। প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা  শেখ হাসিনা গণতন্ত্রের সেই ধারা জনগণকে উপহার দিয়েছেন।  সেই জন্য তার কাছে কৃতজ্ঞ থাকা উচিত।

মন্ত্রী আরও বলেন, বিগত আওয়ামী লীগ সরকার শিক্ষা, প্রতিরক্ষা, কৃষিসহ অন্যান্য ক্ষেত্রে উন্নয়নের যে দৃষ্টান্ত রেখে গেছেন সেই ধারাবাহিকতা অব্যাহত রাখতে হবে।

এসময় আখাউড়াবাসীর মূল দাবী গ্যাস সংযোগ দেয়া প্রসঙ্গে বলেন, আমার বিশ্বাস পাঁচ বছর পরে যখন আবার আপনাদের সামনে আসব তখন আপনাদেরকে বলত পারব, আখাউড়ায় গ্যাস সংযোগ দিতে পেরেছি।

আখাউড়া উপজেলা আওয়ামীলীগের সভাপতি শেখ বোরহান উদ্দিন আহমেদের সভাপপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কসবা উপজেলা চেয়ারম্যান রুহুল আমিন ভূইয়া বকুল, নবীনগর উপজেলা চেয়ারম্যান জিয়াউল হক সরকার, আখাউড়া পৌরসভার মেয়র তাকজিল খলিফা কাজল, সাবেক মেয়র মো: নুরুল হক ভূইয়া, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মনির হোসেন বাবুল, সাবেক সাধারণ সম্পাদক গাজি আব্দুল মতিন, অধ্যাপক জয়নাল আবেদীন প্রমুখ।