মেয়াদ পূর্ণের আগে কোনো নির্বাচন নয় : মুজিবুল হক

0
36
Chunnu_kishoregonj
গণসংবর্ধনায় মুজিবুল হক

সরকারের মেয়াদ ৫ বছর পূর্ণ হওয়ার আগে দেশে আর কোন নির্বাচন হবে না বলে জানিয়েছেন শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু।

বৃহস্পতিবার শুক্রবার সন্ধ্যায় তাড়াইল সদরের কাছিমুল উলুম মাদ্রাসা মাঠে আয়োজিত এ গণসংবর্ধনায় অনুষ্ঠানে তিনি একথা জানান।

মুজিবুল হক চুন্নু জানান, বিএনপি ও জামাত মধ্যবর্তী নির্বাচনের দাবিতে আন্দোলনের হুমকি দিচ্ছে। কিন্তু তাদের সে আশা কোনো দিন পূরণ হবে না। এ সরকারের মেয়াদ ৫ বছর পূর্ণ হওয়ার আগে দেশে আর কোন নির্বাচন হবে না।

তিনি বলেন, মন্ত্রিসভা থেকে জাতীয় পার্টি সংসদকে কার্যকর করতে সত্যিকারের বিরোধী দল হিসেবে ইতিবাচক ভূমিকা পালন করে ইতিহাস সৃষ্টি করবে। এসময় তিনি আরো বলেন, আমি অবৈধভাবে ধনসম্পদের পাহাড় গড়বো না। নির্বাচনের আগে নির্বাচন কমিশনে জমা দেয়া হলফনামায় আমার সম্পদের বিবরণী উল্লেখ রয়েছে। আগামি পাঁচ বছর পর আমার সম্পদ সম্পর্কে খোঁজ নিয়ে দেখবেন আমি আমার কথা থেকে বিচ্যুত হয়েছি কি না। আমি দুর্নীতিকে কখনো প্রশ্রয় দেবনা।  আমি সৎ থাকবো, কাউকে দুর্নীতি করতে দেবো না।

তাড়াইল উপজেলা আওয়ামী লীগ ও জাতীয় পার্টির উদ্যোগে গতকাল  তাড়াইল উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. আজিজুল হক ভূঁইয়া মোতাহারের সভাপতিত্ব করেন।

উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. গিয়াস উদ্দিন লাকীর সঞ্চালনায় অনুষ্ঠিত এ গণসংবর্ধনা অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন, কিশোরগঞ্জ-২(কটিয়াদী-পাকুন্দিয়া) আসনের আওয়ামী লীগ দলীয় এমপি অ্যাডভোকেট মো. সোহরাব উদ্দিন, কিশোরগঞ্জ জেলা পরিষদের প্রশাসক আওয়ামী লীগের জাতীয় পরিষদ সদস্য মো. জিল্লুর রহমান, জাতীয় পার্টির কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক মো. জসিম উদ্দিন ভূঁইয়া, কিশোরগঞ্জ জেলা জাতীয় পার্টির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোজাম্মেল হক মাখন, তাড়াইল উপজেলা জাতীয় পার্টির আহ্বায়ক মোফাজ্জল হোসেন ভূঁইয়া, যুগ্ম আহব্বায়ক কামাল উদ্দিন ভূঁইয়া, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক হুমায়ূন কবীর ভূঁইয়া, তাড়াইল সদর ইউপি চেয়ারম্যান কামরুজ্জামান মহাজন, দামিহা ইউনিয়নের চেয়ারম্যান এ কে মাইনুজ্জামান নবাব, ধলা ইউনিয়নের চেয়ারম্যান মো. আসাদুজ্জামান, রাউতি ইউপি চেয়ারম্যান মো.ইকবাল হোসেন তারেক, জাপা নেতা গোলাপ হোসেন ভূইয়া, রফিকুল ইসলাম খান আনছু, কৃষক লীগের সভাপতি আবদুল কদ্দুস মাখন, সাধারণ সম্পাদক ইসলাম উদ্দিন ফয়সাল, যুবলীগের  সভাপতি মজিবুর রহমান, সহসভাপতি গোলাম মোস্তফা, স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক সাইফ উদ্দিন কাজল ইদ্রিস, ছাত্র সমাজের সভাপতি আশরাফুল আলাম রুবেল প্রমুখ।

এর আগে প্রতিমন্ত্রী মুজিবুল হক চুন্নু বিকালে তাড়াইল উপজেলা পরিষদ হলরুমে দুস্থ মুক্তিযোদ্ধাদের মধ্যে অনুদানের চেক ও কম্বল বিতরণ করেন। পরে তিনি তাড়াইল পাইলট উচ্চ বিদ্যালয়ে শিক্ষা প্রকৌশল বিভাগের আওতায় ১ কোটি ২৩ লাখ টাকা ব্যয়ে নির্মিত একটি বহুতল ভবনের নির্মাণ কাজের উদ্ধোধন করেন।