রাবির ডি ও এইচ ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ

0
33
রাজশাহী বিশ্ববিদ্যালয়
রাজশাহী বিশ্ববিদ্যালয়

রাজশাহী বিশ্ববিদ্যালয়রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ২০১৩-১৪ শিক্ষাবর্ষে স্মাতক (সম্মান) প্রথম বষের্র ‘ডি’ (বাণিজ্য অনুষদ) ও এইচ (প্রকৌশল অনুষদ) ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ করা হয়েছে।

শুক্রবার বিকেল এ দুটি ইউনিটের ফল প্রকাশ করা হয়।

প্রকৌশল অনুষদের ডিন মামুনুর রশিদ তালুকদার জানান, বিএসসি ইঞ্জিনিয়ারিং কোর্সে জোড় এবং বিজোড় রোলধারীদের প্রথম মেধা তালিকায় উভয় পক্ষ হতে ২৪৮ জন করে সাক্ষাতকারের জন্য ডাকা হবে। পরবর্তী মেধা তালিকাদের জন্য জোড় এবং বিজোড় উভয় গ্রুপ হতে ১০৭ জন করে সাক্ষাতকারের জন্য ডাকা হবে। সাক্ষাতকারের জন্য এখনো সময় নির্ধারণ করা হয় নাই। তবে অতিদ্রুত সময় প্রকাশ করা হবে।

বাণিজ্য অনুষদের ডিন আমজাদ হোসেন বলেন,  বাণিজ্য শাখা বিজোড় রোলধারীদের ০১ থেকে ৩৪৮ পর্যন্ত, জোড় রোলধারীদের ০১ থেকে ৩৬১ এবং অবাণিজ্য শাখা ০১ থেকে ১২৫ পর্যন্ত সাক্ষাৎকারের জন্য নির্ধারণ করা হয়েছে।

এছাড়াও বিজোড় রোলধারীদের আগামি ১৩ ফেব্রুয়ারি সকাল ১০টা এবং জোড় রোলধারী ও অবাণিজ্য শাখার ১৪ ফেব্রুয়ারি ফেব্রুয়ারি সকাল ১০ টার সময় রবীন্দ্র ভবনের শিক্ষক লাউঞ্জের ২০৮ নাম্বার কক্ষে ডাকা হয়েছে। সাক্ষাতকারীদের সকাল ৮ থেকে ১০ টার মধ্যে প্রবেশপত্র জমা দিতে হবে এবং নাম তালিকাবদ্ধ করতে হবে।

পরীক্ষার ফলাফল বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট (www.admission.ru.ac.bd) ছাড়াও ডীন কমপ্লেক্স ভবনের নোটিশ বোর্ডে দেখা যাবে।