আজ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’

0
214
ittadi

ittadiআজ ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’ বিটিভি ও বিটিভি ওয়ার্ল্ডে রাত ৮টার বাংলা সংবাদের পর প্রচারিত হবে। এটি ২০১৪ সালের প্রথম ‘ইত্যাদি’। আজকের ইত্যাদির মূল পর্ব ধারণ করা হয়েছে রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া্র জমিদার বাড়িতে। এবারের ‘ইত্যাদি’র পর্বে রয়েছে মানবিক এবং গঠনমূলক বিভিন্ন প্রতিবেদন ও বাগেরহাট জেলার মোরেলগঞ্জ থানার বীরেন্দ্রনাথের মাতৃভক্তির ওপর একটি মানবিক প্রতিবেদন। এছাড়াও রয়েছে আরও কয়েকটি প্রতিবেদন।

আজকের ইত্যাদিতে মূল গান হিসেবে থাকছে একটি দেশাত্মবোধক গান। আর এ গানটি গাইবেন জনপ্রিয় কণ্ঠশিল্পী এ্যান্ড্রু কিশোর। গানটি সুর করেছেন আলী আকবর রূপু এবং লিখেছেন মোহাম্মদ রফিকউজ্জামান। এই গানটি দর্শকদের সামনে এবং ঢাকা ও ঢাকার আশপাশের বিভিন্ন স্থানে চিত্রায়ণ করা হয়েছে।

এছাড়াও নিয়মিত পর্ব হিসেবে এবারও থাকছে নানি-নাতি, মামা-ভাগ্নে, দর্শক পর্ব ও চিঠিপত্র বিভাগ। তাছাড়া বিভিন্ন সমসাময়িক ঘটনা নিয়ে বেশ কিছু নাট্যাংশ ধারণ করা হয়েছে। ইত্যাদির শিল্পনির্দেশনা ও মঞ্চ পরিকল্পনা করেছেন মুকিমুল আনোয়ার মুকিম। ‘ইত্যাদি’ রচনা, পরিচালনা ও উপস্থাপনা করেছেন জনপ্রিয় অভিনেতা হানিফ সংকেত। নির্মাণ করেছে ফাগুন অডিও ভিশন, স্পন্সর করেছে কেয়া কসমেটিকস লি.। আসছে ২রা ফেব্রুয়ারি রাত ১০টার ইংরেজি সংবাদের পর ইত্যাদির এ পর্বটি পুনঃপ্রচার করা হবে।

এএস