নয় মিউচ্যুয়াল ফান্ডের অর্ধ-বার্ষিকী প্রতিবেদন প্রকাশ

0
74
Mutual Fund
মিউচ্যুয়াল ফান্ড লোগো

Mutual Fundপুঁজিবাজারে তালিকাভুক্ত নয় মিউচ্যুয়াল ফান্ডের অর্ধ-বার্ষিকী (জুলাই- ডিসেম্বর) অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন প্রকাশ করেছে।ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

মিউচ্যুয়াল ফান্ডগুলো হল-এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পপুলার লাইফ ফা্র্স্ট মিউচ্যুয়াল ফান্ড, পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড, ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড।

আলোচিত প্রান্তিকে এক্সিম ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৩ কোটি ৫২ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ৩৫ পয়সা। এবং ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ৯০ লাখ এবং ইপিএস ৩১ পয়সা।

এই প্রান্তিকে পপুলার লাইফ ফা্র্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৬ কোটি ৩৬ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ৩৫ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৪ কোটি ৯৪ লাখ এবং ইপিএস ২৪ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ২ কোটি ৭৮ লাখ এবং ইপিএস ১৪ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২ কোটি ৩৭ লাখ এবং ১২ পয়সা।

এই প্রান্তিকে পিএইচপি ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৪ কোটি ৯ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ২০ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৩ কোটি ৮৬ লাখ টাকা এবং ইপিএস ১৯ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ৮৯ লাখ এবং ইপিএস ০৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৫৮ লাখ এবং ০৮ পয়সা।

এই প্রান্তিকে এবি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৪ কোটি ৩০ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ২৬ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৪ কোটি ৬০ লাখ টাকা এবং ইপিএস ২৮ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ৭৮ লাখ এবং ইপিএস ১১ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৮৬ লাখ এবং ১১ পয়সা।

এই প্রান্তিকে ইবিএল এনআরবি মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৩ কোটি ৬৩ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ২২ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৩ কোটি ৮৬ লাখ টাকা এবং ইপিএস ২৪ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ৯৪ লাখ এবং ইপিএস ১২ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২ কোটি ৬ লাখ এবং ১৩ পয়সা।

এই প্রান্তিকে ফার্স্ট জনতা ব্যাংক মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৫ কোটি ৯৮ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ৩০ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৩ কোটি ৮৩ লাখ টাকা এবং ইপিএস ১৯ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ২ কোটি ১ লাখ এবং ইপিএস ১০ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৮৫ লাখ এবং ০৯ পয়সা।

এই প্রান্তিকে ইবিএল ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ২ কোটি ২ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ১৯ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৩ কোটি ১৯ লাখ টাকা এবং ইপিএস ২৯ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ৭৪ লাখ এবং ইপিএস ০৭ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ২১ লাখ এবং ১১ পয়সা।

এই প্রান্তিকে আইএফআইসি ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ২ কোটি ৭৭ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ২১ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৩ কোটি ৭৫ লাখ টাকা এবং ইপিএস ২৯ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ১৪ লাখ এবং ইপিএস ০৯ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ১৪ লাখ এবং ০৯ পয়সা।

এই প্রান্তিকে ট্রাস্ট ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড মুনাফা করেছে ৪ কোটি ৫৪ লাখ টাকা এবং ইউনিট প্রতি আয় বা ইপিএস করেছে ২১ পয়সা। ফান্ডটি আগের বছর একই সময়ে মুনাফা করেছিলো ৪ কোটি ৯৩ লাখ টাকা এবং ইপিএস ২৩ পয়সা। আর ফান্ডটি গত তিন (অক্টোবর-ডিসেম্বর) মাসে মুনাফা করেছে ১ কোটি ৮০ লাখ এবং ইপিএস ০৮ পয়সা। যা আগের বছর একই সময়ে ছিল ২ কোটি ১৮ লাখ এবং ১০ পয়সা।

এমআরবি/