ঝিনাইদহে বিএনপির কালো পতাকা মিছিল অনুষ্ঠিত

0
42
Jhenidah

Jhenidah একতরফা প্রহসনের নির্বাচনের মাধ্যমে গঠিত সংসদের অধিবেশন আহ্বানের প্রতিবাদে ঝিনাইদহের হরিণাকুণ্ডুতে কালো পতাকা মিছিল ও সমাবেশ করেছে উপজেলা বিএনপি।

বুধবার বিকাল ৪টার দিকে হরিণাকুণ্ডু শহরের প্রিয়নাথ স্কুলের সামনে থেকে উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট এমএ মজিদের নেতৃত্বে মিছিলটি শুরু হয়ে প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে হাসপাতাল মোড়ে সমাবেশ করে উপজেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা। হরিণাকুণ্ডু পৌর বিএনপির সভাপতি জিন্নাতুল হকের সভাপতিত্বে সমাবেশে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির যুগ্ম সম্পাদক, উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক চাঁদপুর ইউপি চেয়ারম্যান অ্যাডভোকেট এমএ মজিদ।

সমাবেশে অন্যান্যের মধ্যে উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক জমির উদ্দীন মোল্লা,  পৌর বিএনপির সাধারণ সম্পাদক আনিছুর রহমান, জেলা স্বেচ্ছাসেবক দলের সভাপতি প্রভাষক কামাল হোসেন, বিএনপি নেতা ময়নুদ্দীন খান, টিক্কা খান, হারুন অর রশীদ, আবদুল আলীম, আবদুস সামাদ, স্বপন মাস্টার, টোটন, বশির উদ্দীন বক্তব্য রাখেন।

প্রধান অতিথির বক্তৃতায় বিএনপি নেতা অ্যাড.এমএ মজিদ বলেন, ৫ জানুয়ারি বাংলাদেশে কোনো নির্বাচন হয়নি। কোনো ভোটার ভোট দিতে যায়নি। আওয়ামী লীগ এবং নির্বাচন কমিশনের যৌথ প্রযোজনায় ইতিহাসের কলঙ্কিত নাটক মঞ্চস্থ হয়েছে। এ নাটকের মাধ্যমে গণতন্ত্রের কবর রচিত হয়েছে করা হয়েছে।

সাকি/