‘এনি ব্যাংক অ্যাকাউন্ট ক্রেডিট’ সার্ভিস চালু করেছে এক্সপ্রেস মানি

0
48
XM Global logo

XM Global logo‘এনি ব্যাংক অ্যাকাউন্ট ক্রেডিট’ সার্ভিস নামে একধরণের অ্যাকাউন্ট ক্রেডিট চালু করেছে অর্থ স্থানান্তরকারী প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি।

বিশ্বের নির্ভরযোগ্য অর্থ স্থানান্তরকারী প্রতিষ্ঠান এক্সপ্রেস মানি গ্রাহকদের জন্য ব্যাংক এশিয়ার সাথে যৌথভাবে ‘এনি ব্যাংক অ্যাকাউন্ট ক্রেডিট’ সেবা চালু করে। বুধবারে এই অ্যাকাউন্ট ক্রেডিট চালু করা হয়।

এতে  করে গ্রাহকরা আরো সহজ ও নিরাপদে তাদের স্বজনদের পাঠানো রেমিটেন্স তার নিজস্ব ব্যাংক হিসাবে গ্রহণ করতে পারবেন।

ব্যাংক এশিয়ার সাথে এক্সপ্রেস মানি’র ‘এনি ব্যাংক অ্যাকাউন্ট ক্রেডিট’ সেবার আওতায় রেমিন্টেন্স প্রেরণকারী অর্থ প্রেরণ করার ৪৮ ঘন্টার মধ্যেই রেমিটেন্স গ্রহিতারা দেশের যেকোন তফসিলি ও বিশেষায়িত ব্যাংকের শাখার অ্যাকাউন্টে পেয়ে যাবেন। বাংলাদেশ ব্যাংকের পেমেন্ট সলিউশন সিস্টেম বাংলাদেশ ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার নেটওয়ার্ক-বিইএফটিএন এর সহায়তার এ সেবা চালু করা হয়েছে।

বাংলাদেশে কার্যরত সকল অর্থ স্থানান্তরকারি প্রতিষ্ঠানের মধ্যে এক্সপ্রেস মানিই প্রথম এই সেবাটি চালু করল। বিশেষ এই সেবাটি গ্রহণের জন্য গ্রাহককে কোন ধরনের অতিরিক্ত অর্থ ব্যয় করতে হবে না।

এই সেবা চালু করার বিষয়ে এক্সপ্রেস মানির বাংলাদেশ কান্ট্রি ম্যানেজার শামীম ইফতেখার বলেন, ‘এনি ব্যাংক অ্যাকাউন্ট ক্রেটিড’ সেবা দেশে ডাইরেক্ট অ্যাকাউন্ট ক্রেডিট সেবাকে প্রসারিত করবে। এক্সপ্রেস মানির এই অনন্য সেবা বাংলাদেশীদের মাঝে সঞ্চয় করার মানসিকতাকে জোরালো করবে। কেননা এর ফলে গ্রাহকরা বাংলাদেশের যেকোন ব্যাংকের সঞ্চয় অ্যাকাউন্টে সরাসরি রেমিটেন্সের অর্থ জমা করতে পারবেন। এক্সপ্রেস মানির জন্য বাংলাদেশ গুরুত্বপূর্ণ একটি মার্কেট। এজন্য তারা ‘হোয়াইট কলারর্ড’ ও ‘ব্লু কলারডর প্রবাসীদের জন্য পর্যায়ক্রমে বিভিন্ন ধরণের আকর্ষণীয় সেবা নিয়ে আসবে।

উন্নত এবং উন্নয়নশীল দেশের সকল গ্রাহকের বিভিন্ন ধরণের চাহিদা পূরণে এক্সপ্রেস মানি নানাবিধ সেবা নিয়ে এসেছে। বিকাশমান প্রবাসী বাংলাদেশী জনগোষ্ঠী জন্য তাদের মাতৃভূমিকে আরো কাছে নিয়ে আসতে এক্সপ্রেস মানি নিত্যনতুন উদ্ভাবনী সেবা দিয়ে যাচ্ছে। (বিজ্ঞপ্তি)

সাকি/