মুস্তাফিজে মুগ্ধ হ্যাপী

অর্থসূচক ডেস্ক

0
35
নাজনীন আক্তার হ্যাপী
নাজনীন আক্তার হ্যাপী
নাজনীন আক্তার হ্যাপী

কয়েক দিন আগেও তাকে তেমন কেউ চিনত না। অথচ ভারতের বিপক্ষে প্রথম ওয়ানডেতে বাংলাদেশের জয়ের নায়ক মুস্তাফিজুর রহমানের নাম এখন সবার মুখে মুখে। নিজের প্রথম ম্যাচেই চিনিয়েছেন নিজের জাত। ওয়ানডে অভিষেকে পাঁচ উইকেট নিয়ে হৈচৈ ফেলে দেওয়া এই বাঁহাতি পেসার সাতক্ষীরা থেকে উঠে এসে জাতীয় দলে স্থান করে নিয়েছেন নিজ যোগ্যতায়।

তার প্রশংসায় পঞ্চমুখ বাংলাদেশের সাধারণ মানুষ থেকে একবারে সেলিব্রেটিরাও। যথারীতি মুস্তাফিজে মুগ্ধ  হলেন বিনোদন ও বাংলাদেশ ক্রিকেটের আলোচিত নাজনীন  আক্তার হ্যাপীও।

ভারত বধ দেখতে ১৮ জুন মিরপুর স্টেডিয়ামেও হাজির ছিলেন হ্যাপী, প্রথম ম্যাচেই মুস্তাফিজের চোখ ধাঁধানো পারফর্মে মুগ্ধ হয়েছেন তিনি। তাই অভিনন্দন জানাতেও ভুল করেননি। হ্যাপী তার ফেসবুক ওয়ালে লিখেন, অভিনন্দন!মুস্তাফিজুর রহমান। ওয়ানডে অভিষেকেই চোখ ধাধানো পারফর্মের জন্য অনেক ধন্যবাদ।মুস্তাফিজুর রহমানের চমৎকার খেলা দেখে মুগ্ধ তাই একটু দেরি করে হলেও ধন্যবাদ জানাতে ভুলিনি।

উল্লেখ, প্রসঙ্গত, বিয়ের প্রলোভন দেখিয়ে দৈহিক সম্পর্ক গড়ার অভিযোগে গত বছরের ১৩ ডিসেম্বর রুবেলের বিরুদ্ধে মিরপুর থানায় মামলা করেন হ্যাপী। এ মামলায় বিশ্বকাপের আগে ৪ দিন কারাগারে ছিলেন রুবেল। পরে জামিনে মুক্ত হয়ে বাংলাদেশের হয়ে বিশ্বকাপে অংশ নেন তিনি।