রাজশাহীতে রাকাবের অফিসার্স ফোরামের আহ্বায়ক কমিটি গঠিত

0
87
rajshahi
রাজশাহীর মানচিত্র

rajshahiরাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক অফিসার্স ফোরামের আহ্বায়ক কমিটি গঠন করা হয়েছে। সোমবার সন্ধ্যায় প্রধান কার্যালয়ে এক সভায় রাকাবের বিভিন্ন জোন ও শাখা থেকে আগত কর্মকর্তাদের সমন্বয়ে এই কমিটি গঠন করা হয়। এতে সভাপতিত্ব করেন মনিরুজ্জামান।

সভায় শেখ তৌফিক এলাহীকে (প্রাণ কার্যালয়) আহ্বায়ক এবং মনিরুজ্জামান (ঠাকুরগাঁও জোন), কামরুল আলম চৌধুরী (রংপুর জোন) ও আশরাফুল ইসলামকে (প্রধান কার্যালয়)  যুগ্ম-আহ্বায়ক করে ৫১ সদস্য বিশিষ্ট কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- বীরেন্দ্রনাথ সরকার (বীর মুক্তিযোদ্ধা), আলহাজ্ব এ.কে.এম. আবুল হোসেন (বীর মুক্তিযোদ্ধা), গোলাম আজম, দেবাশীষ কুমার ঘোষ, আখতারুজ্জামান ফারুকী, মোজাম্মেল হক সরকার, আশরাফুল ইসলাম জগলু, তরিকুল ইসলাম গোলাপ, জাহেদুল ইসলাম, রফিকুল ইসলাম বুলবুল, লিয়াকত আলী, গোলাম কুদ্দুস, সুমন্ত পাল, সুনাম আলী, জাহিদ বিন হাবিব, মঞ্জুরুল আলম, আব্দুল মতিন, মির্জা আব্দুর রহিম (বীর মুক্তিযোদ্ধা), গৌতম কুমার দাস, খোলিদ হাসান, গোলাম ফারুক চৌধুরী, আব্দুস সামাদ মণ্ডল, আব্দুর রহমান, জাহিদুর রহমান, গোলাম রব্বানী, আশরাফুল ইসলাম লাল, শফিকুর রহমান টিপু, আবু জাহিদ, আব্দুর রহিম মিয়া, সাইফুল হক আব্বাসী, সাইদুর রহমান, মাহমুদুল হক গাওয়ান, রণজিৎ কুমার রায়, একেএম মাহবুবুল আলম, আমিনুল হক, আতাউর রহমান, আব্দুস সামাদ খান, রাশেদুজ্জামান মণ্ডল, ইসরাফিল হোসেন, আশরাফুল ইসলাম, আলতাফ হোসেন, আব্দুল কাদের, আমজাদ হোসেন, মোকাররম হোসেন শিমুল, ইউসুফ আলী, খলিলুর রহমান ও ওবায়দুল্লাহ।

এদিকে মঙ্গলবার ফোরামের নেতারা রাকাব পরিচালনা পর্ষদের চেয়ারম্যান প্রফেসর ড. এম শাহ নেওয়াজ আলিকে ফুলের তোড়া দিয়ে বরণ করেন। এ সময় রাকাব কর্মচারী সংসদ (সিবিএ) কেন্দ্রীয় কমিটির সভাপতি এস,এম, আব্দুল হান্নান, সাধারণ সম্পাদক জাকির রেজা আনসারী, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক মীর রোকনুজ্জামান রনি ও প্রচার সম্পাদক আবু সাঈদ উপস্থিত ছিলেন।

কেএফ/এআর