গভর্নরের আহ্বানে শীতার্তদের সহযোগিতায় বিভিন্ন প্রতিষ্ঠান

0
34
press
শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ
press
শীর্তাতদের জন্য অর্থদান

বাংলাদেশ ব্যাংকের গভর্নর ড. আতিউর রহমানের আহ্বানে সাড়া দিয়ে  শীতার্তদের মাঝে শীতবস্ত্র (কম্বল, চাঁদর, মাফলার, গরম পোষাক) ও ঔষধসহ প্রয়োজনীয় সামগ্রী বিতরণের জন্য দেশি-বিদেশি ব্যাংক ও বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান প্রতি বছরের ন্যায় এ বছরও এগিয়ে আসছে।

জানা যায়, শীতার্তদের মধ্যে শীতবস্ত্র বিতরণের জন্য বাংলাদেশ ব্যাংকের কাছে মেঘনা ব্যাংক লিমিটেড কম্বল প্রদান করেছে। গতকাল মেঘনা ব্যাংক লিমিটেডের ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর আরিফ কাদরী বাংলাদেশ ব্যাংকের গভর্নর সচিবালয়ের মহাব্যবস্থাপক এ.এফ.এম. আসাদুজ্জামানের কাছে এ কম্বল প্রদান করেন।

এ.এফ.এম. আসাদুজ্জামান বিভিন্ন ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানের এই উদ্যোগকে স্বাগত জানিয়ে বলেন, ইতোমধ্যে গভর্নরের আহ্বানে সাড়া দিয়ে বিভিন্ন আর্থিক প্রতিষ্ঠান ও ব্যাংকসমূহ সারাদেশে গরিব, অসহায় শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ শুরু করেছে যা সকলের জন্য অনুকরণীয়।

তিনি আরও বলেন, বাংলাদেশ ব্যাংকের মাধ্যমে প্রাপ্ত কম্বলসমূহ দেশের বিভিন্ন নদীভাঙ্গা, হাওরাঞ্চল ও চরাঞ্চলের অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরণ করা হচ্ছে। তিনি কম্বল প্রদানকালে দেশের ব্যাংক ও আর্থিক প্রতিষ্ঠানগুলোর সিএসআর কার্যক্রমে সাড়া দিয়ে এগিয়ে আসার আহ্বান জানান।

এ সময় মেঘনা ব্যাংক লিমিটেডের সিনিয়র ভাইস-প্রেসিডেন্ট মো. মজিবুর রহমান খান, ভাইস-প্রেসিডেন্ট সৈয়দ ফজলে ইমাম, সিনিয়র অফিসার সারওয়ার মতিন ইমন উপস্থিত ছিলেন।

সংবাদ বিজ্ঞপ্তি