আইসিবির সাত ফান্ডের মুনাফা বেড়েছে অর্ধ-বার্ষিকীতে

0
57
icb_mutual_fund
আইসিবি লোগো

icb_mutual_fundপুঁজিবাজারে তালিকাভুক্ত আইসিবির আট ফান্ডের অর্ধ-বার্ষিকী (জুলাই-ডিসেম্বর)প্রতিবেদন প্রকাশ করেছে। প্রতিবেদন অনুযায়ী সাত ফান্ডের মুনাফা বেড়েছে। শুধুমাত্র পঞ্চম আইসিবি মিউচ্যুয়াল ফান্ডের মুনাফা কমেছে। ডিএসই সূত্রে এই তথ্য জানা গেছে।

আলোচিত প্রান্তিকে প্রথম আইসিবি ফান্ড মুনাফা করেছে ১ কোটি ১৩ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ১৫ টাকা ১৮ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ৮৪ লাখ টাকা এবং ১১ টাকা ২২ পয়সা।

আলোচিত প্রান্তিকে দ্বিতীয় আইসিবি ফান্ড মুনাফা করেছে ৮৮ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ১৭ টাকা ৭১ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ৭৬ লাখ টাকা এবং ১৫ টাকা ৩৮ পয়সা।

আলোচিত প্রান্তিকে তৃতীয় আইসিবি ফান্ড মুনাফা করেছে ২ কোটি ৭ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ৬ টাকা ৯২ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৯৮ লাখ টাকা এবং ৬ টাকা ৬২ পয়সা।

আলোচিত প্রান্তিকে চতুর্থ আইসিবি ফান্ড মুনাফা করেছে ১ কোটি ২৯ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ১২ টাকা ৯৮ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ১২ লাখ টাকা এবং ১১ টাকা ২৪ পয়সা।

আলোচিত প্রান্তিকে পঞ্চম আইসিবি ফান্ড মুনাফা করেছে ১ কোটি ৫৯ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ১০ টাকা ৬৬ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৬০ লাখ টাকা এবং ১০ টাকা ৬৭ পয়সা।

আলোচিত প্রান্তিকে ষষ্ঠ আইসিবি ফান্ড মুনাফা করেছে ১ কোটি ৬৩ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ৩ টাকা ২৭ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৪৪ লাখ টাকা এবং ২ টাকা ৮৯ পয়সা।

আলোচিত প্রান্তিকে সপ্তম আইসিবি ফান্ড মুনাফা করেছে ১ কোটি ৬৩ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ৩ টাকা ২৭ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৪৪ লাখ টাকা এবং ২ টাকা ৮৯ পয়সা।

এবং

অষ্টম আইসিবি ফান্ড মুনাফা করেছে ২ কোটি ৮ লাখ টাকা এবং প্রতি ইউনিটে আয় করেছে ৪ টাকা ১৬ পয়সা যা আগের বছর একই সময়ে ছিল ১ কোটি ৭৩ লাখ টাকা এবং ৩ টাকা ৪৮ পয়সা।

এমআরবি/