আজকের সংবাদপত্র

অর্থসূচক ডেস্ক

0
69
newspaper
দেশের জাতীয় দৈনিক সংবাদপত্র।

enewspaprerআজ মঙ্গলবার প্রকাশিত দেশের বেশিরভাগ সংবাদপত্রে মানব পাচার ও বিএনপি নেতা সালাহ উদ্দিন আহমেদের নিখোঁজ রহস্য প্রাধান্য পেয়েছে। সোমবার সালাহ উদ্দিন আহমেদ সাংবাদিকদের বলেন, অপহরণকারীরা তার চোখ-হাত বেঁধে শিলং গলফ কোর্সের পাশে ফেলে রেখে চলে যায়।

প্রথম আলোর প্রথম লিড নিউজের শিরোনাম ‘ধরাছোঁয়ার বাইরে ২৪ চক্র’। যার উপ শিরোনাম ‘মানব পাচার’। পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘তারা মনে করল, আমি বোধ হয় মেন্টাল পেশেন্ট’। যার উপশিরোনাম ‘স্বাস্থ্য পরীক্ষার জন্য হাসপাতালের বাইরে সালাহ উদ্দিন, কথা বললেন সাংবাদিকদের সঙ্গে’।

সমকালের প্রথম লিড নিউজের শিরোনাম ‘অভিবাসীদের প্রতি একি নিষ্ঠুরতা!’ তাদের দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘দেশে ফিরতে চান সালাহ উদ্দিন’।

কালের কণ্ঠের প্রথম লিড নিউজের শিরোনাম ‘ভাসমান অভিবাসী ঠেকাতে যুদ্ধজাহাজ!’।পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘চোখ ও হাত বেঁধে আমাকে শিলংয়ে আনা হয়েছে’। যার উপ শিরোনাম ‘সাংবাদিকদের সালাহ উদ্দিন’।

দৈনিক ইত্তেফাকের প্রথম লিড নিউজের শিরোনাম ‘ফাঁস হওয়া প্রশ্নে এইচএসসির এ্যাকাউন্টিং পরীক্ষা’।গতকাল সোমবার বিকেলে বঙ্গবন্ধু আন্তর্জাতিক সম্মেলন কেন্দ্রে বিশ্ব টেলিযোগাযোগ ও তথ্য সংঘ দিবস এবং আন্তর্জাতিক টেলিযোগাযোগ ইউনিয়নের (আইটিইউ) ১৫০ বছর পূর্তি অনুষ্ঠানে দেওয়া প্রধানমন্ত্রী শেখ হাসিনার বক্তব্যকে পত্রিকাটি দ্বিতীয় লিড নিউজ করেছে। যার শিরোনাম ‘সব বাধা অতিক্রম করে বাংলাদেশ এগিয়ে যাবে’।

The Daily Star পত্রিকাটির প্রধান লিড নিউজের শিরোনাম ‘Costly trial ends in traffic chaos’ । যার উপ শিরোনাম ‘Electronic Signals in City’। পত্রিকাটির দ্বিতীয় লিড নিউজের শিরোনাম ‘Maj Arif Tells of Zia role’। যার উপ শিরোনাম ‘Confession on N’Ganj 7 murder’।